রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

ই-পেপার

নলডাঙ্গায় নজর কাড়ছে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধিঃ 
আপডেট সময়: রবিবার, ৫ মে, ২০২৪, ১২:১৬ অপরাহ্ণ

আসন্ন নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নলডাঙ্গা উপজেলায় ব্যাপক গণসংযোগ ও কৈ মাছ প্রতীকে ভোট প্রার্থনা করছেন স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী, ১নং ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মাধনগর ডিগ্রি কলেজের প্রভাষক সরদার আফজাল হোসেন।  তার পক্ষে এলাকাবাসী, আত্মীয় স্বজন ও শুভাকাক্সক্ষীরা নির্বাচনী প্রচারনা চালিয়ে ইতি মধ্যে উপজেলায় আলোড়ন সৃষ্টি করেছেন বলে জানা গেছে।

 

শনিবার দুপুরে তিনি, নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নের পাটুল বাজার সহ ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও কৈ মাছ প্রতীকে ভোট প্রার্থনা করেন।

 

ভোটাররা বলছেন, লিফলেট, ফেস্টুন নিয়ে ভোটারদের দড়জায় গিয়ে ভোট চাচ্ছেন এই প্রার্থী। আগে থেকে অনেকে না চিনলেও প্রচার প্রচারণায় ভোটাররা জেনে গেছেন কৈ মাছ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করছেন সরদার আফজাল হোসেন।  তিনি এলাকার বিভিন্ন সেবামুলক কর্মকান্ডে অগ্রনী ভূমিকা পালন করেছেন।

 

এ বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সরদার আফজাল হোসেন বলেন, আমি মুলত সামাজিক কাজ কর্ম করতে ভালবাসি। আমি সব সময় জনগণের পাশে থাকতে চাই। এর আগে যারা চেয়ারম্যান ছিলেন তারা কি করেছেন সে বিষয়ে আমি কিছু বলতে চাই না। তবে নলডাঙ্গা উপজেলা বাসী যদি আমাকে যোগ্য মনে করে নির্বাচিত করেন তাহলে আমি নলডাঙ্গা উপজেলা কে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আমি আমার উপজেলা বাসী সহ সকলের নিকট দোয়া ও কৈ মাছ মার্কায় ভোট কামনা করছি।

 

উল্লেখ যে, আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রাজনৈতিক দল বিএনপি সহ বিভন্ন দল নির্বাচনে অংশ গ্রহণ না করায় এবং এই ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কোনো দলের দলীয় প্রতীক না থাকায়। বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। এছাড়াও ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের একাধিক নেতাকর্মী বা সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর