শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

ই-পেপার

প্রধানমন্ত্রী সারাদেশে ১ কোটি ৩০ লক্ষ পরিবারকে স্বল্পমূল্যে টিসিবির পণ্য দিচ্ছেন -পলক

সিংড়া (নাটোর) প্রতিনিধি:
আপডেট সময়: শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ৭:৩৬ অপরাহ্ণ

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী ১ কোটি ৩০ লক্ষ পরিবারকে টিসিবির পণ্য দিচ্ছেন। সেখান থেকে স্বল্পমূল্যে চাল-ডাল, তেল ক্রয় করতে পারছেন নি¤œবিত্ত ও স্বল্প আয়ের মানুষ।

শনিবার (১৬ মার্চ) সকাল ১০টায় নাটোরের সিংড়ায় সরকারি খাদ্য গোডাউন চত্বরে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সৌদি আরবের বাদশাহ্ এঁর পক্ষ হতে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, পরপর দুইবছর মহামারী করোনা, দুইবছর ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে সারাবিশ্বে অর্থনৈতিক অবস্থা একটা মারাত্বক সঙ্কটের মধ্যে পড়েছে। যার জন্য আমরা বাংলাদেশের মানুষ দায়ি না, বাংলাদেশের সরকার দায়ি না। কিন্তু এর ভূক্তভোগী আমাদের হতে হচ্ছে। আমাদের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য অনেক বেড়ে গেছে। আমাদের নি¤œবিত্তদের চাল-ডাল অনেক বেশি দামে কিনতে হচ্ছে। এজন্য আমাদের মাননীয় প্রধানমন্ত্রী আ.লীগের এমপি-মন্ত্রী ও সকল পর্যায়ের নেতাকর্মীদের ইফতার পার্টি না করে সে অর্থ নি¤œবিত্তের পেছনে ব্যয় করার নির্দেশ দিয়েছেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ আমাকে ভোট ও ভালবাসা দিয়েছেন বলে জননেত্রী শেখ হাসিনা আমাকে পরপর ৩ বার মন্ত্রী পরিষদের সদস্য মনোনীত করে দেশ ও দেশের মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন। আমি আমৃত্যু সিংড়ার ৫ লাখ মানুষের সেবক হয়ে সেবা করে যেতে পারি সেজন্য সকলে দোয়া করবেন। আমি যেন সবসময় সিংড়ার মানুষের মুখে হাসি ফোঁটাতে পারি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি এড. শেখ মো. ওহিদুর রহমান, পৌর আ.লীগের সভাপতি ডালিম আহমেদ ডন, সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আনিসুর রহমান লিখন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com