রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

ই-পেপার

মেলান্দহে সড়ক দুর্ঘটনায় এক চোর নিহত, আহত ২ চোর

কামরুজ্জামান কানু, জামালপুর প্রতিনিধি:
আপডেট সময়: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ১১:৪৩ পূর্বাহ্ণ

ইসলামপুর ও মেলান্দহ উপজেলা থেকে ৪টি গরু এবং ২টি মহিষ চুরি করে চোরেরা পিকআপ ভ্যান ভাড়া করে ঢাকার উদ্যেশ্যে যাওয়ার পথে দেওয়ানগঞ্জ-জামালপুর মহাসড়কের মেলা›ন্দহের পালপাড়া’মোড়ে (তাহের কনটাকর সাহেববের বাড়ির সামনে মোড়ে এসড়ক দূর্ঘটনা ঘটে, সড়ক দুর্ঘটানায় এক চোর নিহত হয়েছে। এসময় আরো দুই চোর মারাত্বক ভাবে আহত হলে তাদেরকে মুমুর্ষবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ৪ডিসেম্বর (সোমবার) ভোরে।

নিহত চোর মেলান্দহ উপজেলার টুপকারচর এলাকার বাসিন্দা আব্দুল হকের ছেলে হাবিবুর রহমান (৪৫)। আহতরা হলেন, শেরপুর জেলার কসবা মোল্লাপাড়ার বাসিন্দা তারা মিয়ার ছেলে নাছির উদ্দিন (২৮) এবং একই জেলার বানিয়াকান্দা এলাকার বাসিন্দা চাঁন মিয়ার ছেলে উকিল (২৬) মেলান্দহ থানার পুলিশ পিকআপ ভ্যানটি উদ্ধার করলেও চালক পলিয়ে যেতে সক্ষম হয়েছে।

এ-বিষয়ে মেলান্দহ থানার এসআই হাফিজ উদ্দিন জানান, নিহত ও আহত চোররা মেলান্দহ পৌরসভার প্রাচুরপাড়া এলাকার বাসিন্দা আব্দুল হালিমের ছেলে কৃষক আব্দুল্লাহ এর ৪টি গরু এবং ইসলামপুর উপজেলার শশারিয়াবাড়ি মৃত গাদু শেখের ছেলে কৃষক বাবুল মিয়ার ২টি মহিষ চুরি করে নিয়ে একটি পিকআপ ভ্যান ভাড়া করে নেয়ার পথে পালপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে। পরে এলাকাবাসিরা তাদেরকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক হাবিবুর রহমান (৪৫)কে মৃত বলে ঘোষনা করেন। তিনি আরো বলেন, লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আহত গরু/মহিষ মালিকদের কাছে হন্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর