শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪, কবিদের পদচারণায় মুখলিত সিলেটের মুসলিম সাহিত্য সংসদ কাশিনাথপুর অগ্রণী ব্যাংক শাখায় অনিয়মের অভিযোগে ম্যানেজারসহ ৩ জন আটক নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন গোপালপুরে তাপপ্রবাহে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ না মানায় মুচলিকা দিলেন দুই প্রতিষ্ঠান প্রধান ব্যারিষ্টার শাহজাহান ওমর এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ

লামায় নবাগত ইউএনও’র সাথে লামা সাংবাদিক ইউনিটি’র মতবিনিময়

প্রতিনিধির নাম:
আপডেট সময়: মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০, ৪:৪৬ অপরাহ্ণ

লামা প্রতিনিধি:

বান্দরবানের লামায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ রেজা রশিদ এর সাথে লামা সাংবাদিক ইউনিটি’র নেতৃবৃন্দদের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (২৮ জুলাই, ২০২০) ইং–সকাল ১১ টায় সংগঠনের সভাপতি মোঃ নাজমুল হুদার নেতৃত্বে সদ্য যোগদানকৃত লামা উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার এর সাথে তাঁর কার্যালয়ে বর্ণিত সংগঠনের সম্মানিত সদস্যদের সাথে আনুষ্ঠানিকভাবে পরিচিতি ও মতবিনিময় হয়। এসময় নবাগত ইউএনও মোঃ রেজা রশিদ বলেন,কেন্দ্রীয় সরকারের মাঠ পর্যায়ে বিভিন্ন জনহিতকর কর্মকান্ডেরর সমন্বয়-বাস্তবায়ন, আইন শৃঙ্খলাসহ, সামাজিক উন্নয়নে জনপ্রতিনিধি ও সাংবাদিকদের নিয়ে কাজ করবো।

 

তিনি আরও বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় দেশ ও জনগণের জন্য কাজ করার অভিমত ব্যক্ত করেন। এসময় পরিচিতি ও মতবিনিময়ে অন্যান্যদের মাঝে যোগ দেন “লামা সাংবাদিক ইউনিটি”র সাধারন সম্পাদক আশহাদ কিবরিয়া চৌধুরী (সুমন), যুগ্ন সম্পাদক সাদ্দাম হোছাইন রাকিব,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শামছুদ্দোহা,কার্য নির্বাহী সদস্য মোঃ মেহেদী হাসান রণি,মোঃ ইলিয়াজ পারভেজ প্রমূখ। উল্লেখ্য যে,লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমিকে রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলী করা হয়। তার কর্ম দিবসের শেষ দু’দিন-২৫ ও ২৬ জুলাই উপজেলা পরিষদ, পৌরসভাসহ বিভিন্ন সংগঠনের দেয়া বিদায় সংবর্ধনায় ফুলে ফুলে সিক্ত হন তিনি।

 

সদ্য যোগদানকৃত নির্বাহী অফিসার মোঃ রেজা রশিদ ২৮ তম বিএসএস প্রশাসন ক্যাডার। এর আগে তিনি অর্থনৈতিক (প্লানিং কমিশনে) বিভাগে কর্মরত ছিলেন। মতবিনিময়ে জানা যায়, বিগত সময়ে কয়েকমাস চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে দায়িত্ব পালন করেছিলেন। এই প্রথম মাঠ পর্যায়ে রেজা রশিদ লামা উপজেলায় ২৭ তম নির্বাহী অফিসার হিসেবে ২৬ জুলাই অপরাহ্নে দায়িত্ব নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com