বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

ই-পেপার

লামা সাংবাদিক ইউনিটির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন – সভাপতি নাজমুল, সম্পাদক সুমন

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩, ৮:৩২ অপরাহ্ণ

বান্দরবান জেলার লামায় কর্মরত সাংবাদিকদের প্রিয় সংগঠন লামা সাংবাদিক ইউনিটির ২০২৩-২৪ সালের কমিটি গঠিন হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর)  সন্ধ্যায় শহরের কুটুমবাড়ি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে মোঃ নাজমুল হুদা (জাতীয় দৈনিক চিত্র ও সাপ্তাহিক মাতামুহুরী পত্রিকা) কে পুনরায় সভাপতি ও মোঃ আশহাদ কিবরিয়া চৌধুরী সুমন  (দৈনিক সময়ের কন্ঠ ) কে পুনঃ সাধারণ সম্পাদক ও (সাপ্তাহিক অগ্রযাত্রা পত্রিকার) এমদাদুল হক তামিমকে সাংগঠনিক করে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।
এছাড়া সহ-সভাপতি পদে মোঃ জমির উদ্দীন জমির ( দৈনিক গণতদন্ত ও দৈনিক বাংলাদেশ সমাচার),যুগ্ন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম (১) ( মানবাধিকার নিউজ ও দৈনিক মেট্রো বাংলা), সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক তামিমকে (সাপ্তাহিক অগ্রযাত্রা পত্রিকার), অর্থ সম্পাদক সনজিব রক্ষিত (দৈনিক সময়ের কণ্ঠ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রফিক উদ্দীন লিটন ( দৈনিক গণমানুষের আওয়াজ/দৈনিক দেশের নিউজ)।
আরও আইসিটি বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম (২) ( দৈনিক সময়ের আস্থা, দৈনিক প্রতিবাদ),দপ্তর সম্পাদক আবদুল বারেক ( সাপ্তাহিক ইংগিত পত্রিকা), নির্বাহী সদস্য মোঃ মিজানুর রহমান (চ্যানেল দেশ বাংলা), মানিক বড়ুয়া (দৈনিক মাতৃভূমির খবর), মোঃ ইলিয়াছ পারভেজ ( মাতামুহুরীনিউজ২৪.লাইভ)কে সদস্য করে (১২) বার  সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
প্রসংগত, দেশ ও জাতির দায়বদ্ধতার জায়গা থেকে কিছু তরুণ ও উচ্চ শিক্ষিত সংবাদকর্মীর সমন্বয়ে ২০১৮ সালের লামা সাংবাদিক ইউনিটির পথচলা শুরু হয়ে এখনও অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com