রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

ই-পেপার

আমাদের প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ডোমারে আলোচনা সভা অনুষ্ঠিত 

এস.কে হিমেল,  নীলফামারী প্রতিনিধিঃ
আপডেট সময়: বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ণ

 “সত্যের সন্ধানে অবিরাম “এই প্রতিপাদ্য শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডোমারে আঞ্চলিক এবং বহুল প্রচারিত দৈনিক আমাদের প্রতিদিন পত্রিকার ৬ষ্ঠ বর্ষপূতি এবং ৭ম বছরে পদার্পন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ৪ নভেম্বর সকাল ১১ টায় ডোমার প্রেসক্লাব চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব হলরুমে এসে আলোচনা সভায় মিলিত হয়।
দৈনিক আমাদের প্রতিদিন পত্রিকার ডোমার প্রতিনিধি এবং প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মোসাদ্দেকুর রহমান সাজুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আ”লীগের সহ-সভাপতি ও শিক্ষাবিদ অধ্যাপক খায়রুল আলম বাবুল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ডোমার মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবু, ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন, দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি আবু ফাত্তাহ কামাল পাখি,৭নং বোড়াগাড়ী ইউনিয়ন আ”লীগের সভাপতি মনছুর আলী প্রমুখ।
আলোচনা সভা শেষে অতিথিদের সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।
পত্রিকা ৭১ ডটকমের ডোমার প্রতিনিধি আজমির রহমান রিশাদের সঞ্চালনায় অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন, পশ্চিম হরিণচড়া মহিলা বিএম কলেজের অধ্যক্ষ মেহেদী হাসান মুক্তি, ডোমার প্রেসক্লাবের প্রচার সম্পাদক হিমেল রায়, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আনিছুর রহমান মানিক, কার্যকরী সদস্য আতিদুল হক বাচ্চু, রাশেদুল ইসলাম আপেল, বাংলাদেশ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত আমিন সৈকত, ৩নং ওয়ার্ড আ”লীগের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, পৌর কৃষক লীগের আহবায়ক আবু সাঈদ, যুগ্ম আহ্বায়ক ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি এবাদত হোসেন চঞ্চল, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক, রিফাত হাসান সৌরভ, আসাদুজ্জামান রাসেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমান মন্ত্রীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক খায়রুল আলম বাবুল বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন, তাদের মাধ্যমে আমরা এলাকার বিভিন্ন ধরনের অজানা তথ্য জানতে পারি, এলাকার নানা রকম অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে দৃঢ়তার মাধ্যমে সংবাদ তুলে ধরেন। তিনি আরও বলেন, আগামীতেও সাংবাদিকরা তাদের বলিষ্ঠ ভূমিকা এবং দক্ষতার সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে পিছপা হবে না বলে তিনি দৃঢ় বিশ্বাস করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর