রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

ই-পেপার

আমির হোসেন আমুকে ১৪ দলের মুখপাত্র করায় বরিশালে খুশির জোয়ার

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ১১:১৮ অপরাহ্ণ

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
বরিশালের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের বর্ষিয়ান রাজনীতিবীদ ও উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, সাবেক খাদ্য ও শিল্পমন্ত্রী আলহাজ¦ আমির হোসেন আমু এমপি ১৪ দলীয় জোটের মুখপাত্রের দায়িত্ব পাওয়ায় আনন্দে ভাসছে গোটা বরিশাল অঞ্চল।

করোনার কারনে নেতাকর্মীরা আনুষ্ঠানিক কোনো কর্মসূচির মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে না পারলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জুড়ে চলছে শুভেচ্ছা জ্ঞাপনের ফুলঝুরি। আমির হোসেন আমুকে ১৪ দলীয় জোটের মুখপাত্রের দায়িত্ব দেওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে বরিশালের সর্বস্তরের জনতা।

 

কাঠালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এমাদুল হক মনির বলেন, আমাদের রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি’কে ১৪ দলের সমš^য়ক ও মুখপাত্র নির্বাচিত করায় কাঠালিয়া উপজেলা পরিষদ ও কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের পস্বা থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
এছাড়াও ১৪ দলের সমন্ময়ক ও মুখপাত্র নির্বাচিত করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান উজির সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, বিআরডিবি’র চেয়ারম্যান কাওসার আহম্মেদ জেনীভ, পাটিখালঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শিশির চন্দ্র দাস,

 

সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হৃদয়, আমুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম ফোরকান সিকদার, সাধারণ সম্পাদক জাকির হোসেন শাহিন মোল্লা, কাঠালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মামুন হাওলাদার, সাধারণ সম্পাদক রোকন সিকদার, শৌলজালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান বশির, সাধারণ সম্পাদক জাকির হোসেন মহাসিন, আওরাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিটন নকীব, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, চেচরিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর-রশিদ জমাদ্দার, সাধারণ সম্পাদক মনির খান প্রমুখ। এছাড়াও কাঠালিয়ার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এমাদুল হক মনিরের নেতৃত্বে উপজেলার প্রতিটি ইউনিয়নে মিষ্টি বিতরণ করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

অপরদিকে তার নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী ও আমির হোসেন আমুর সু-স্বাস্থ্য কামনা করে সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়েছিলো। গতকাল উপজেলা পরিষদের অডিটরিয়ামে দোয়া-মোনাজাতে অংশগ্রহণ করেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com