রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

ই-পেপার

বরিশালে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ১১:১৪ অপরাহ্ণ

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
করোনা ভাইরাস প্রতিরোধে নগরীর বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের মাঝে এন নাইনটি ফাইভ ও কেএন নাইনটি ফাইভ মাস্ক বিতরন করা হয়েছে।
শেখ রাসেল ফাউন্ডেশন, ইউএসএ ইন্ক এর সৌজন্যে ও সামাজিক সংগঠন ৭১’র চেতনার উদ্যোগে দুই দিনব্যাপী নগরীর মুক্তিযোদ্ধা, ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সাংবাদিক, সরকারী অন্ধ বিদ্যালয়ের শিক্ষার্থী, সেইভ হোমে আশ্রিত বৃদ্ধা ও মেয়েদের, শিশু পরিবার বালিকা ও নিম্ন আয়ের সাধারণ মানুষের মাঝে আট শতাধিক মাস্ক বিতরন করা হয়।

মাস্ক বিতরনকালে ৭১’র চেতনা’র কেন্দ্রীয় সভাপতি ও সামাজিক ব্যক্তিত্ব বাহাউদ্দিন গোলাপ, কেন্দ্রীয় সিনিয়র সদস্য ও সাংবাদিক বাপ্পী মজুমদার, অনলাইন নিউজ পোর্টাল বিডি বুলেটিনের বার্তা সম্পাদক মাসুদ রানা ও ফটো সাংবাদিক অলিউল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
শেখ রাসেল ফাউন্ডেশন, ইউএসএ ইন্ক এর সাধারণ সম্পাদক ও জনপ্রিয় “কীর্তনখোলা নদীরে আমার” গানের স্রষ্টা আল-আমিন বাবু জানান, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দেয়া এবং দুঃসময়ে শিশুসহ অসহায় মানুষের পাশে দাড়ানোই শেখ রাসেল ফাউন্ডেশনের লক্ষ্যে।

তারই ধারাবাহিকতায় প্রথম পর্যায়ে মাস্ক বিতরন করা হয়েছে। এ কর্মসূচী শুধু বরিশাল বা বাংলাদেশে নয়, বিশ্বের যেখানে শেখ রাসেল ফাউন্ডেশন আছে সেখানেই অসহায়দের পাশে দাড়াচ্ছে শেখ রাসেল ফাউন্ডেশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com