বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

ই-পেপার

নড়াইলের সামাজিক সংগঠন চলো পাল্টাই এর পক্ষ থেকে ১০০ ভ্যান চালোক ও ১০ জন ট্রাফিক পুলিশের মাঝে ব্যান্ড হেড ছাতা ও মাক্স বিতরণ

প্রতিনিধির নাম:
আপডেট সময়: মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ১০:৩৬ পূর্বাহ্ণ

আব্দুল্লাহ ফছিয়ার নড়াইল থেকে:

নড়াইলের সামাজিক সংগঠন চলো পাল্টাই এর পক্ষ থেকে ১০০ জন অসহায় ভ্যান চালোক এবং ১০ জন ট্রাফিক পুলিশের মাঝে ব্যান্ড হেড ছাতা, মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও নাস্তা বিতরণ করা হয়েছে। ৬ ই জুলাই ২০২০সোমবার সকাল ১০:০০ ঘটিকার সময় নড়াইল ভিক্টোরিয়া কলেজ কুড়িরডোব মাঠে নড়াইল জেলার সামাজিক সংগঠন “চলো পাল্টাই” এর সৌজন্যে ১০০ অসহায় ভ্যান চালক ও ১০ জন ট্রাফিক পুলিশ এর মাঝে। ব্যান্ড হেড ছাতা বিতরণ করা হয়, এছাড়া তাদের মধ্যে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার এবং নাস্তার ব্যবস্থা করা হয়। এই ব্যান্ড হেড ছাতার মাধ্যমে ভ্যান ও রিক্সা চালকরা নিজের মাথা ও শরীরকে রোদ বৃষ্টি থেকে রক্ষা করতে পারে এমন চিন্তাধারা নিয়েই সামাজিক সংগঠন “চলো পাল্টাই” এর আজকের আয়োজন।

 

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম(বার) সংসদ সদস্য নড়াইল ০২ আসনের এমপি জনাব মাশরাফী বিন মোর্ত্তজার গর্বিত পিতা বিশিষ্ট সমাজ সেবক ও “চলো পাল্টাই” এর প্রধান উপদেষ্টা,গোলাম মোর্ত্তজা স্বপন ও নড়াইল সদর পৌরসভার সুযোগ্য মেয়র জাহাঙ্গীর হোসেন বিশ্বাস পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর শরফুল আলম লিটু, আওয়ামী লীগ নেতা মিটুল কুন্ডু প্রমূখ। এই উপহার বিতরণের সময় পুলিশ সুপার সকলের উদ্দেশে বলেন,সাস্তি নয়,সাস্থ্য সতর্কতায় আমাদের মূল উদ্দেশ্য,আমরা সকলেই করোনা মোকাবেলাই নিজে সচেতন হই এবং পরিবারের সকল কে নিরাপদে রাখি। আজ যে উপহার আপনাদের মধ্যে সামাজিক সংগঠন “চলো পাল্টাই”এর উদ্যোগে তুলে দিচ্ছে এটার জন্য আমরা গর্বিত কারন “চলো পাল্টাই” সংগঠনের যে সকল সদস্য”রা আছে তারা সবাই স্টুডেন্ট পড়ালেখা করে এবং অসহায় মানুষের পাসে থেকে কাজ করে, রক্তদান সহ সকল প্রকার সমাজ সামাজিকতার কাজ করে।

আমরা সকলে “চলো পাল্টাই” সংগঠনের সকল সদস্যদের জন্য দোয়া করবো বলেও জানান। চলো পাল্টাই এর প্রধান উপদেষ্টা, গোলাম মোর্ত্তজা স্বপন বলেন,আমি “চলো পাল্টাই” সংগঠনের সদস্যদের কাজে গর্ববোধ করি কারন, অসহায় মানুষের বিপদ আপদে “চলো পাল্টাই” সংগঠনের সকল সদস্য মিলে ঝাপিয়ে পড়ে অসহায় বিপদে পড়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য, গোলাম মোর্ত্তজা স্বপন আরো বলেন আমি এমন ভালো কাজে সব সময় আছি এবং থাকবো বলেও জানান। উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন “চলো পাল্টাই” এর প্রতিষ্ঠাতা (মুখপাত্র) জাকারিয়া খান, প্রতিষ্ঠাতা আইনা রহমান ওহি, আলিজা ইসলাম নিতু ,মো:আকাশ শেখ, মাৈ, নয়ন মিশ্রা, সদস্য, প্রিয়া, তনিমা, মুনিয়া, সাব্বির, সুলতান সহ লোহাগড়া, তুলারামপুর,ও চাচড়া শাখার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর