বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

ই-পেপার

আটোয়ারীতে কর্মরত সাংবাদিকরা প্রধানমন্ত্রীর প্রণোদনা থেকে বঞ্চিত

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০, ৬:২১ অপরাহ্ণ

মোঃ জাহেরুল ইসলাম আটোয়ারী (পঞ্চগড়)প্রতিনিধি :

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া করোনা কালীন প্রণোদনা থেকে বঞ্চিত রয়েছেন। চলমান বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সম্মূখ সারির যোদ্ধা হিসেবে স্বীকৃত দেশের সংবাদকর্মীদের সাহায্যার্থে মাননীয় প্রধানমন্ত্রী প্রণোদনা প্রদানের ঘোষনা দেন। তারই ধারাবাহিকতায় ইতোমধ্যে দেশের বিভিন্ন জেলা-উপজেলার সংবাদকর্মী ভাইয়েরা প্রধানমন্ত্রীর প্রণোদনার অর্থ উত্তোলন করেছেন।

 

কিন্তু কষ্টের বিষয় দেশে করোনা প্রাদুর্ভাব থেকে উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা জীবনের ঝুকি নিয়ে কাজ করে আসলেও অত্র উপজেলায় কোন সাংবাদিকের নাম প্রণোদনা তালিকায় আসেনি। এপ্রসঙ্গে উপজেলার সিনিয়র সাংবাদিকরা বলেন, বৈশি^ক মহামারী করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে যেসকল সংবাদকর্মী সংবাদ পরিবেশন করে আসছেন তাদের কষ্টের কথা বিবেচনায় নিয়ে মমতাময়ী নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রনোদনার ঘোষনা দেন।

 

কিন্ত অজ্ঞাত কারণে অত্র উপজেলায় কর্মরত প্রায় ২০ জন সাংবাদিক এই প্রনোদনা হতে বঞ্চিত রয়েছেন। উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয় দৈনিক, আঞ্চলিক, অনলাইন ও টিভি সাংবাদিকগণের অনেকেই এমন ক্ষোভ প্রকাশ করে মাননীয় প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট উর্দ্ধতনদের দৃষ্টি কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com