রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

ই-পেপার

ট্রেনের টিকেটসহ ছয় কালোবাজারি র‌্যাবের হাতে আটক

চলনবিলের আলো ডেক্স:
আপডেট সময়: সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:৪১ অপরাহ্ণ

পাবনার চাটমোহর রেল স্টেশন এলাকা থেকে ৫৫টি বিভিন্ন ট্রেনের টিকেটসহ ছয় কালোবাজারীকে আটক করেছে র‌্যাব ১২ পাবনা। এসময় তাদের কাছ থেকে টিকেট ছাড়াও ৫ হাজার ৩’শ টাকা সহ ৮টি মোবাইল ফোনও জব্দ করা হয়।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকাল ২টার দিকে র‌্যাব ১২ পাবনার কোম্পানি অধিনায়ক মেজর মোঃ এহতেশামুল হক খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, এদিন দুপুরে জানতে পারি পাবনার চাটমোহর রেলস্টেশনের আশেপাশে কিছু লোক অনলাইন ও কাউন্টার থেকে ট্রেনের টিকিট অগ্রিম কিনে অবৈধভাবে নিজেদের কাছে মজুদ রাখে এবং পরবর্তীতে সাধারণ যাত্রীদের কাছে বেশি দামে তা বিক্রি করে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল নজরদারি চালিয়ে আন্তঃনগর সহ বিভিন্ন ট্রেনের ৫৫টি আসনের অগ্রিম টিকিটসহ চাটমোহর অমৃতকুন্ডা গ্রামের মৃত নুরুল ইসলামের তিন ছেলে শরিফুল ইসলাম (৩৮), জাহিদুল ইসলাম (৩৪) ও আরিফুল ইসলাম (৩২), একই এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে আব্দুল জলিল (৪৫), আনোয়ার হোসেনের ছেলে আনিছুর রহমান (২৮) ও পূর্ব টিয়ারতলা এলাকার আবুল কালাম শেখ এর ছেলে হাবিবুর রহমান (২২) কে আটক করে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com