রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

ই-পেপার

উল্লাপাড়ায় কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

মোঃ আমিনুল ইসলাম, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
আপডেট সময়: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জের উল্লাপাড়া মডেল থানা পুলিশ উপজেলার শাহীকোলা গ্রামের ফসলের মাঠ থেকে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে স্বপন (২০) নামের এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে। স্বপন একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে। মরদেহের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। তাকে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক ধারনা। স্বপন ২০২৩ সালে কামারখন্দ উপজেলার জামতৈল হাজী কোরপ আলী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার স্বপ্ন দেখছিল। তার মৃত্যুতে পিতা -মাতা স্বপ্ন ভূলন্ঠিত।

নিহত স্বপনের মা শিল্পী খাতুন জানান, বুধবার রাত ৮টার দিকে স্বপনের মোবাইল ফোনে কে বা কারা ফোন করে বাইরে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই তার কোন খোঁজ পাওয়া যায়নি। তাকে রাতে বার বার ফোন করা হয়। ফোনটি রিং হলেও অপর দিক থেকে কেউ ধরেনি। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে গ্রামের কতিপয় লোক ফসলের মাঠে কাজ করতে গিয়ে স্বপনের লাশ পড়ে থাকতে দেখে তাদের পরিবারকে খবর দেয়। এরপর উল্লাপাড়া মডেল থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। স্বপনের বাবা ব্যবসায়িক কাজে কয়েকদিন ধরে জামালপুরে অবস্থান করছেন।
নিহত স্বপনের মামা রেজাউল করিম লিটন গণমাধ্যম কর্মীদেরকে জানান, স্বপনের সঙ্গে কারো কোন শত্রুতা ছিল বলে তাদের জানা নেই। তবে রাতে যারা তাকে ফোন দিয়ে ডেকে নেয় তারাই পরিকল্পিতভাবে খুন করে মরদেহ মাঠে ফেলে দিয়ে চলে গেছে বলে তাদের ধারনা। স্বপনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শক্ত কোন জিনিস দিয়ে মাথায় আঘাত করে খুন করা হয়েছে বলে স্বজনদের দাবি।
সংশ্লিষ্ট পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ জানান, তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। স্বপনকে রাতে খুন করা হয়েছে বলে তার ধারনা। তবে কারা খুন করেছে বিষয়টি এখনও জানা যায়নি।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, পুলিশ স্বপনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। তাকে খুন করে ফসলের মাঠে ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারনা করছে। তবে ইতোমধ্যেই পুলিশ খুনিদের শনাক্ত করার জন্য তদন্ত শুরু করেছে। এ ব্যাপারে নিহতের পরিবার থেকে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সিরাজগঞ্জ ডিবি’র ওসি জুলহাস জানান, এ খুনের ঘটনায় কয়েকটি সংস্থা যৌথভাবে কাজ করছে শীঘ্রই রহস্য উদঘাটন করা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com