শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

ই-পেপার

সিরাজগঞ্জ জেলায় শ্রেষ্ঠ জনপ্রতিনিধি সম্মাননা পদক পেলেন তাড়াশের বাবুল শেখ

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
আপডেট সময়: সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১০:২৬ অপরাহ্ণ

সিরাজগঞ্জ জেলায় শ্রেষ্ঠ জনপ্রতিধি সম্মাননা পদক পেলেন তাড়াশ উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাবুল শেখ। সিরাজগঞ্জ জেলা প্রতিষ্ঠার ৩৯ বছর উপলক্ষে দৈনিক কলম সৈনিক পত্রিকার আয়োজনে তাকে এই শ্রেষ্ঠ সম্মাননা পদক দেওয়া হয়।

যানা গেছে, মানুষ, মানুষের জন্য, সকল ধর্মের লোকজনদের সেবাই করাই আমার ধর্ম স্লোগানে ২০১৬ সালের ২৩ এপ্রিল তাড়াশ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে জীবনের প্রথম বারের মতো বিপুল ভোটে নির্বাচিত হোন, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এবং কাউরাইল গ্রামের সাধারন কৃষক মোঃ মুনজিল শেখের বড় ছেলে মোঃ বাবুল শেখ।

দিনে রাতে কঠোর পরিশ্রম আর মানুষের ভালবাসায় এগিয়ে চলতে থাকেন তিনি। ইতিমধ্যে ইউনিয়ন পরিষদের সকল কাজ শতভাগ বাস্তবায়ন করে স্বর্ণ শিখরে পৌছেছেন তিনি। করোনাকালীন সময়ে মানুষের বাড়ী বাড়ী খাবার পৌছানো স্বীকৃতি সুরূপ তাকে তাড়াশ উপজেলার করোনা যোদ্ধাখ্যাত দিয়েছেন সাধারণ জনগন। অন্যদিকে, সবার মূখেই শোনা যায়, ডাকলে যাকে কাছে পাই, সেই তো মোদের বাবুল শেখ ভাই।

কোহিত গ্রামের মোঃ কাউসার সরকার বলেন, তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখের মতো জনপ্রতিনিধি সারা বাংলাদেশে থাকা দরকার। তিনি সর্বদাই মানুষের কল্যানে কাজ করেন।

খুটিগাছা গ্রামের মোঃ রেজাউল করিম বলেন, বাবুল শেখ খুব ভাল চেয়ারম্যান। এলাকার উন্নয়নে কোন কিছু বলতে দেরী হলেও দিতে দেরী হয় না। সাধ্যমত সকল সেবা সকল জনতার ঘরে ঘরে পৌছে দেন।

বাবুল শেখের বাবা মোঃ মুনজিল শেখ বলেন, আমার ছেলে বাবুল শেখ ছোট বেলা থেকেই মানুষের কল্যানে কাজ করে। ছাত্রজীবনে অনেক দিন আমার দেওয়া নতুন পোশাক অন্যকে উপহার দেওয়া দেখেছি। আমি জিজ্ঞাসা করলে সে বলতো, আব্বা আমি যাকে পোশাকটি দিলাম সে খুব খুশি হয়েছে। মানুষের মূখে হাসি দেখতে আমার খুব ভাল লাগে।

এবিষয়ে বাবুল শেখ জানান, আমি বঙ্গবন্ধু’র আদর্শে একজন মানুষ, আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার উন্নয়নে দিন-রাত্রি পরিশ্রম করে যাচ্ছি। আমি আমার জীবন, মানুষের সেবায় উৎসর্গ করেছি। আমার নিজস্ব বলতে, সকল জনগন। আমার স্বপ্ন বলতে, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনে জীবন উৎসর্গ, যতোদিন পৃথিবীতে বেঁচে থাকবো ততোদিন সকল মানুষের সেবা করবো। তিনি আরো বলেন, আমার জীবনে সকল পাওয়া, আমার জনগনের জন্য উৎস্বর্গ করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com