বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

ই-পেপার

কৌশলে তলাক দেওয়ায় ভাঙ্গুড়ায় গৃহবধূর আত্মহত্যা

প্রতিনিধির নাম:
আপডেট সময়: মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ৭:৩২ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি ভাঙ্গুড়া:
স্বামী কৌশলে তালাক দেওয়ায় পাবনার ভাঙ্গুড়ায় মৌমিতা (৩০) নামের এক গৃহবধূ কীটনাশক সেবনে আত্মাহত্যা করেছে। মঙ্গলবার (৭ জুলাই) সকালে উপজেলা পারভাঙ্গুড়া ইউনিয়নের কালিকাদহ গ্রামে এঘটনা ঘটে। সে ওই গ্রামের অটো সিএনজি রিক্সাচালাক কামরুলের স্ত্রী ও এক সন্তানের জননী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত প্রায় তিন মাস পূর্বে অটো সিএনজি রিক্সাচালক কামরুলের সাথে পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার চিথূলীয়া গ্রামের শবদেল আকন্দের মেয়ে মৌমিতার সাথে পারিবারিকভাবে বিবাহ হয়। মৌমিতার পূর্বে একস্থানে বিবাহ হয়েছিল এবং সেখান তালাক প্রাপ্ত হয়ে এসেছিল এবং এটি তার দ্বিতীয় বিয়ে। বিবাহের পর থেকেই তার সাথে তার স্বামী কামরুল ভালে ব্যবহার করত না। প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকত।

এরই ধারাবাহিতকায় গত সোমবার তার স্বামী কামরুল এনজিওর ঋণ তোলার কথা বলে তার স্ত্রীর তালাকের সম্মতিপত্রে স্বাক্ষর নিয়ে নেয়। মৌমিতা অশিক্ষিত বলে স্বাক্ষরের সময় কিছু বুঝতে পারে নি। কিন্তু মঙ্গলবার সকালে তার স্বামী কামরুল তার স্ত্রীকে তালাকের কথা জানিয়ে তাকে বাড়ি থেকে চলে যেতে বলে । এর পরপরই সে কীটনাশক সেবন করে অসুস্থ্য হয়ে পরে। অসুস্থ্য অবস্থায় স্থানীয়রা তাকে ভোড়ামারা বাজারের পল্লী চিকিৎসক বাবুল এর কাছে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

এব্যপারে পারভাঙ্গুড়া ইউনিয়নের ৫ নং ইউপি সদস্য মোঃ কুদ্দুস কবিরাজ বলেন ,স্বামী কামরুল প্রতারণার আশ্রয় নিয়ে স্ত্রী মৌমিতাকে তালাক দেওয়াতেই সে কীট নাশক সেবনে আত্মহতা করেছে।

 

ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর