শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

ই-পেপার

অভয়নগরে আম চুরির অপবাদ দিয়ে মারপিট : হত্যার হুমকি

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বুধবার, ১ জুলাই, ২০২০, ৭:১৫ অপরাহ্ণ

মোঃ কামাল হোসেন অভয়নগর যশোর থেকে:

অভয়নগরে আম চুরির অপবাদ দিয়ে এক মিল শ্রমিক কিশোর ও তার ভাইকে বেদম মারপিট করে হাসপাতালে পাঠানোর অভিযোগ পাওয়া গেছে। সেই সাথে মারপিটের ঘটনায় মামলা দায়ের করলে পরিবারসহ শেষ করে দেয়ার হুমকি দিয়েছে বলে অভিযোগ। চরম নিরাপত্তাহীনতার মধ্যে পরিবারটি প্রথমে থানায় মামলা করার সাহস না পেলেও পরবর্তীতে ওই কিশোরের পিতা বাদী হয়ে অভয়নগর থানায় মামলা দায়ের করেছেন। সোমবার মামলাটি অভয়নগর থানায় রেকর্ডভুক্ত হয়। যার মামলা নং-২১। তাং ২৯-০৬-২০২০ইং।

 

মামলায় শংকরপাশা গ্রামের আমির আলী গাজীর ছেলে অভয়নগরের চিহ্নিত চাঁদাবাজ চক্রের সদস্য ও সম্প্রতি চাঁদাবাজী মামলায় জামিনে মুক্ত স্থানীয় বিএনপি’র অঙ্গ সংগঠনের বহিঃস্কৃত নেতা মোঃ ইউসুফ গাজী ওরফে আকাশ (৩২) ও একই এলাকার মোঃ সুজন (২৮)সহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামী করা হয়েছে। মামলার অভিযোগ পত্রে মারপিটের শিকার ওই কিশোর মিল শ্রমিকের পিতা মোস্তফা মল্লিক উল্লেখ করেন, তার ছোট ছেলে নওয়াপাড়ার ভাঙ্গাগেট সিডল টেক্সটাইল মিলের শ্রমিক ইমরুল হোসেন (১৯) গত ২২ জুন সকাল সাড়ে ৮ টার সময় ইসফুফ গাজী ওরফে আকাশের আম বাগানের মধ্যে দিয়ে শ্রীধরপুর উত্তর বিলে যায়। পরবর্তীতে ইউসুফ গাজীর আম বাগান হতে তার ছেলে ইমরুল হোসেন আম চুরি করেছে বলে সন্দেহ করে।

 

গত ২৫ জুন বেলা একটার সময় ভাঙ্গাগেট সিডল টেক্সটাইল মিলে কাজ করার জন্য বাড়ী হতে রওনা করে পুড়াখালী গ্রামস্থ রাজ্জাক মহুরীর বাড়ীর পিছনে রাস্তার উপর পৌছালে পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে ইউসুফ গাজী ওরফে আকাশের নেতৃত্বে সুজনসহ অজ্ঞাতনামা ৭/৮জন সন্ত্রাসী তার গতিরোধ করে শিরিশ গাছের ডাল দিয়ে এলোপাথাড়ী মারপিট করে। এ সময় স্থানীয়রা তাকে আকাশ ও তার সাঙ্গপাঙ্গদের হাত থেকে উদ্ধার করলে তারা পরবর্তীতে দেখে নেবে বলে হুমকি দিয়ে চলে যায়। ওইদিনই দুপুর টার পরে আকাশের নেতৃত্বে ওই সন্ত্রাসীরা তার বড় ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৭) কে শংকরপাশা গ্রামস্থ মুক্তর চিড়ের মিলের সামনে রাস্তার উপর পেয়ে চোরের ভাই বলে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

 

এ সময় সাদ্দাম প্রতিবাদ করায় ইউসুফ গাজী ওরফে আকাশ তার হাতে থাকা লোহার রড দিয়ে সাদ্দাম হোসেনকে হত্যা করার উদ্দেশ্যে মুখে আঘাত করে। যার ফলে তার ডান চোয়ালের নিচের পাটির মাড়ির দাঁত ভেঙ্গে গুরুতর জখম হয়। এ সময় তার সাঙ্গপাঙ্গরাও এলোপাথাড়ী কিল, ঘুষি ও লাথি মেরে তার কাছে থাকা ১২৫০ টাকা ছিনিয়ে নেয়। এ সময় সাদ্দামের আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা চলে যায়। এবং মামলা করলে পরিবারের সবাইকে জানে মেরে ফেলবে বলে হুমকি দিতে দিতে সন্ত্রাসীরা চলে যায়।

 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। যে কোন সময় আকাশ ও তার সাঙ্গপাঙ্গরা ওই পরিবারটির উপর হামলা চালাতে পারে বলে আশংকা প্রকাশ করেছেন বাদী মোস্তফা মল্লিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com