শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

ই-পেপার

সাবেক স্বামীর কাছেই ফিরছেন শ্রীলেখা!

চলনবিলের আলো বিনোদন ডেস্ক:
আপডেট সময়: শনিবার, ৯ এপ্রিল, ২০২২, ৯:২০ অপরাহ্ণ

শিলাজিৎ মজুমদারের কাছেই ফিরছেন শ্রীলেখা মিত্র। এমন খবরই রটেছে টলিপাড়ায়। সেই খবরে সম্মতি ও দিয়েছেন দুজনে! এমনকি এক সঙ্গে সেলফি তুলে শেয়ারও নিয়েছেন।

পরিচালক অংশুমান বন্দ্যোপাধ্যায়ের রহস্য-রোমাঞ্চ ছোট ছবি ‘১২ সেকেন্ড’-এ প্রথম জুটি বেঁধেছিলেন তারা। সেই জুটিই এ বার বড় পর্দায় ফিরতে চলেছে। এ বার শিলাজিৎ-শ্রীলেখাকে দেখা যাবে ভূতের ছবিতে। অজিতাভ বরাটের ‘ভূতে বিশ্বাস করেন’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন তারা। শ্যুট শুরু হয়েছে ৮ এপ্রিল থেকে।

পরিচালক তিনটি ছোট ভূতের গল্প নির্বাচন করেছেন। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক স্বয়ং এবং পিয়া ঘোষ।

মাঝ রাস্তায় গাড়ি খারাপ হওয়ায় বাধ্য হয়ে প্রবাল বন্দ্যোপাধ্যায়ের কাছে আশ্রয় নেয় রুশা। পেশায় পরিচালক প্রবালের কাছে তার অদ্ভুত প্রস্তাব, সে তিনটি ভূতের গল্প শোনাবে। কোনও গল্প শুনে পরিচালক ভয় পেলে তাকে একটি ভূতের ছবি বানাতে হবে।

রুশার গল্পে শেষ পর্যন্ত কি ভয় পাবেন পরিচালকবাবু? তিনি কি ভূতে বিশ্বাস করবেন? ভূতের ছবি বানাবেন? এই রহস্য লুকিয়ে নতুন ছবিতে। মুখ্য দুই চরিত্রে দেখা যাবে শিলাজিৎ-শ্রীলেখাকে। রামগোপাল ভার্মার ‘ডরনা মানা হ্যায়’ কিংবা ‘ডরনা জরুরি হ্যায়’-এর হারানো স্বাদ অজিতাভের এই চরিত্রে ছবিতে খুঁজে পাবেন। বাকি তিনটে গল্পে অভিনয় করতে দেখা যাবে বিশ্বজিৎ চক্রবর্তী, কুশল চক্রবর্তী, অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়কে।

ঘরোয়া বা সম্পর্কের ছবিতে না গিয়ে হঠাৎ ভূতের ছবি কেন? উত্তরে অজিতাভের যুক্তি, বাংলা দর্শক রহস্য আর ভূতের ছবি দেখতে পছন্দ করেন। রহস্যের নানা ধরেনর ছবি প্রতি সপ্তাহে মুক্তি পাচ্ছে। তুলনায় যেন উপেক্ষিত ভৌতিক কাহিনি। আমি তাই অলৌকিককেই বেছে নিয়েছেন। আরও জানিয়েছেন, শিলাজিৎ-শ্রীলেখারও ছবির গল্প ভাল লেগেছে। জুটি বাঁধতে পেরেও খুশি তারা। শ্রীলেখা নিজেও তার ইউটিউবের জন্য প্রায় এমনই একটি ভৌতিক ছোট ছবি বানিয়েছিলেন। সূত্র: আনন্দবাজার

 

 

#চলনবিলের আলো / আপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর