শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

ই-পেপার

অভয়নগরে প্রাণ বাঁচাতে পালিয়ে বেড়াচ্ছেন মামলার বাদি

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ২৯ জুন, ২০২০, ৯:২৩ অপরাহ্ণ

মোঃ কামাল হোসেন অভয়নগর যশোর থেকে:

যশোরের অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়নের বাশুয়াড়ী গ্রামের মোছা. মুনিয়া খাতুন মামলা করে বিপাকে পড়েছেন। আসামিদের অত্যাচারে প্রাণ বাঁচাতে বাড়ি ছেড়ে পালিয়েছেন অন্যত্র। এ ঘটনায় অভয়নগর থানা ও নওয়াপাড়া প্রেসক্লাবে সহযোগিতা চেয়ে লিখিত অভিযোগ করেছেন মুনিয়া খাতুনের মা ফাতেমা খাতুন।

 

ফাতেমা খাতুন জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত ১২ জুন শুক্রবার বাশুয়াড়ী গ্রামের দীঘিরপাড় এলাকায় আমার মেয়ে মুনিয়া খাতুনের বাড়িতে প্রতিবেশী আজিজ সরদারের ছেলে লুৎফর রহমান সরদার ওরফে নুকু, কালাম সরদারের ছেলে হাফিজুর রহমান সরদার, বাবু সরদারের ছেলে কামরুল সরদার, জুলফিকার সরদারের ছেলে মনিরুল সরদার, মতলেব সরদারের দুই ছেলে জাকির সরদার ও হবি সরদারসহ অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসী দেশি অস্ত্র সহকারে হামলা চালিয়ে আমাকে সহ আমার বড় মেয়ে ময়না, ছোট মেয়ে মুনিয়াকে কুপিয়ে জখম করে। তারা ঘরের মালামাল ভাংচুর করে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি করে।

 

লুট করে নিয়ে যায় নগদ ৫০ হাজার টাকা সহ স্বর্ণালংকার। এ ঘটনায় গত ১৪ জুন রবিবার আমার মেয়ে মুনিয়া খাতুন বাদি হয়ে হামলাকারী সন্ত্রাসীদের নাম উল্লেখ করে অভয়নগর থানায় মামলা দায়ের করে। যার মামলা নং- ১৩। তিনি আরো বলেন, মামলা প্রত্যাহারের জন্য আসামিরা আমাকে এবং আমার মেয়ে মামলার বাদি মুনিয়াকে প্রতিনিয়ত হত্যার হুমকি দিতে শুরু করে। ভীতি ও আতঙ্কে আমার মেয়ে বাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে যেতে বাধ্য হয়। গত রবিবার রাতে পূনরায় মামলার আসামি লুৎফর রহমান সরদার ওরফে নুকু, হাবি সরদার সহ অন্যান্য আসামিরা মামলা প্রত্যাহারের জন্য আমাকে ও আমার স্বামীকে ভয়ভীতি প্রদর্শণ করে। লুকিয়ে থাকা আমার মেয়ে মুনিয়াকে খুঁজে বের করে হত্যা করবে বলে হুমকি দিয়ে চলে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর