সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

ই-পেপার

আটঘরিয়ায় কমিউনিটি সেইফ হেলফ পাইলট প্রকল্প অল্টারনেটিভ পল্লী চিকিৎসক প্রশিক্ষক কর্মশালা উদ্ধোধন

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শনিবার, ২৭ জুন, ২০২০, ৭:০৮ অপরাহ্ণ

মাসুদ রানা আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি:
পাবনার আটঘরিয়া উপজেলায় দুইদিন ব্যাািপ কমিউনিটি সেইফ হেলফ পাইলট প্রকল্প অল্টারনেটিভ পল্লী চিকিৎসক প্রশিক্ষক কর্মশালা গতকাল শনিবার সকালে উদ্ধোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে এই প্রশিক্ষন কর্মশালা উদ্ধোধন করেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম। সভাপতিত্ব করেন প্রধান আলোচক ও সভাপতি প্রকল্প পরিচালক (জোনাল) অফিস পাবনার আবু সালেহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা খাতুন মায়া, আটঘরিয়া উপজেলা তাঁতী লীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক শ্রী অপর্ণ চন্দ্র রায়। প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন আকিদ জাবেদ (জ্যোতি), ইমরান হোসেন, প্রশিক্ষক কর্মশালাটি সঞ্চালনায় ছিলেন আব্দুস ছালাম, ওয়াসিম প্রমূখ। দুইদিন ব্যাপি এই প্রশিক্ষণ কর্মশালায় ৬০জন নারী পুরুষ অংশ গ্রহন করেন।

প্রকল্প পরিচালক (জোনাল) অফিস পাবনার আবু সালেহ বলেন, এই প্রকল্পটি দুই বছর মেয়াদে আটঘরিয়া উপজেলার ১টি পৌরসভা ও ৫টি ইউনিয়নে ৫৪টি ওয়ার্ডের প্রতিটি গ্রামে ৩০ জন দু:স্থ্য রোগিদের স্বাস্থ্য সেবা ও স্বাস্থ্য বীমা প্রদান করা হবে। তিনি আরও বলেন, প্রশিক্ষনে অতিথিগন করোনা ভাইরাস সংক্রমন বিষয়ে সচেতনতা মূলক আলোচনা করা হয়।

প্রকল্পটি গত ১জানুয়ারি ২০২০ইং তারিখে পাবনা প্রেসক্লাবে উদ্ধোধন করেন জেলা সিভিল সার্জন মেহেদী ইকবল সহ আরো প্রশাসনিক কর্মকর্তাগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর