সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

ই-পেপার

আটঘরিয়ায় জমিজমা বিষয়ে ভাংচুর লুটপাট মহিলাসহ আহত ৪ জন

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০, ৭:১৩ অপরাহ্ণ

মাসুদ রানা আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি:
পাবনার আটঘরিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বড় ভাই কর্তৃক ছোট ভাইয়ের বাড়ীতে ব্যাপক ভাংচুর লুটপাটের ঘটনা ঘটেছে। এঘটনায় মহিলা সহ চার জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় পুষ্প খাতুনকে আটঘরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোকুনুজ্জামান পান্না, আরজিনা খাতুন, অনিক হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ঘটনাটি ঘটেছে গত ১৩ জুন দুপুরে কর্ন্দপপুর গ্রামে। এঘটনায় আটঘরিয়া থানায় একটি অভিযোগ দাখিল করা হযেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, আটঘরিয়া পৌর সভার ৮নং ওয়ার্ডের কর্ন্দপপুর গ্রামের মৃত সাফাজ উদ্দিন মাস্টারের ছেলে শহিদুল ইসলাম ওরফে শহিদ গং ঘটনার দিন দুপুরে চাইনিজ কুড়াল, জিআই পাইপ, লোহার রড লাঠি শোঠা নিয়ে ছোট ভাই রোকুনুজ্জামান পান্নার বাড়ীতে ব্যাপক হামলা চালায়। এসময় ঘরের ভিতরে প্রবেশ করে সোকেস, আলমারি সহ প্রয়োজনীয় জিনিসপত্র ব্যাপক ভাংচুর করে লুপপাট করে।

এসময় রোকুনুজ্জামান পান্না, স্ত্রী আরজিনা খাতুন, মেয়ে পুষ্প খাতুন, ছেলে অনিক বাধা দিলে তাদেরকে বেদম মারপিট করে নগদ ২ লাখ টাকা, ১টি স্বর্ণের চেন, দাবী মোবাইল ফোন লুটপাট করে নিয়ে যায়।

রোকুনুজ্জামান পান্না বলেন, দীর্ঘ দিন ধরে জমিজমা ব্যাপার চলে আসছিল। ঘটনার দিন আমার বড় ভাই শহিদ, আব্দুল মালেক, মোশাররফ হোসেন, মেহেদী গং এসে বাড়ীতে হামলা চালিয়ে সোকেস, আলমারি, আসবারপত্র ভাংচুর করে ব্যাপক মারধর করে নগদ ২ লাখ টাকা, স্বর্ণের চেন, মোবাইল ফোন নিয়ে যায়। আমাকে মেরে ফেলার জন্য প্রতিনিয়তই হুমকি ধামকি দিচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর