সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

ই-পেপার

আটঘরিয়ায় বিনা মূল্যে টিউবওয়েল বিতরণ উদ্ধোধন

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ১৫ জুন, ২০২০, ৪:৩৩ অপরাহ্ণ

মাসুদ রানা আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি:
পাবনার আটঘরিয়ায় উপজেলার লক্ষীপুর গ্রামের আব্দুর রহিম ভেটিনারী নিজ অর্থায়নে ফলিয়া গ্রামের গত রোববার রাস্তার পাশে বটতলায় বিনামূল্যে একটি টিউবওয়েল স্থাপন করেছেন।তিনি দীর্ঘ ৮/১০ বছর ধরে বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান রাস্তার পাশে টিউবওয়েল স্থাপন করে পানীয় জলের ব্যবস্থা করে চলেছেন।

ডা: আব্দুর রহিম জানান, এ পর্যন্ত তিনি ৮টি টিউবওয়েল স্থাপন করেন নিজ অর্থায়নে। তার জমি রয়েছে বাড়ীসহ মাত্র দুই বিঘা। যে সমস্ত জায়গা ফাকা মাঠ দুরের রাস্তা রয়েছে সেই সব রাস্তার পাশে টিউবওয়েল স্থাপন করে। ডা: আব্দুর রহিম আরো জানান, তার অর্থ বেশী থাকলে সামাজিক কর্মকান্ড চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আরও জানান, প্রতি মাসে দুই থেকে তিনশত টাকা জমা করে রাখেন। এক বছর পরে একটি টিউবওয়েলের টাকা জোগাড় করে তা লোকজনের সুবিধামত জায়গায় তা স্থাপন করেন। এখন পর্যন্ত যে সমস্ত জায়গায় টিউবওয়েল স্থাপন করেছেন সে গুলো হলো বংকুর ভিটা মসজিদ, ষাইটগাছা কারিবাড়ী রাস্তায় শরৎগঞ্জ বাজার মসজিদ, শরৎগঞ্জ দাখিল মাদরাসা ফকির ভিটা ফলিয়া, ফকির ভিটা ধর সংলগ্ন, ও শরৎগঞ্জ হাপিজিয়া মাদরাসা।

এসময় উদ্ধোধন করেন সাংবাদিক ফজলুর রহমান খান, উপস্থিত ছিলেন দাতা ডা: আব্দুর রহিম, ডা: মাফিকুর রহমান খান, হাফেজ মাও. হুজ্জাতুল্লাহ, মিস্ত্রি সাহেব আলী ও এলাকার গন্যমান্য ব্যক্তিগর্ব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর