শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

ই-পেপার

নবীনগর রসুল্লাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ১ জুন, ২০২০, ৮:৩১ পূর্বাহ্ণ

মো: আনোয়ার হোসেন, (ব্রাহ্মণবাড়িয়া) নবীনগর, প্রতিনিধি:

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশে কর্মহীন,দুঃস্থ, অসহায় মানুষের পাশে দাড়াতে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশক্রমে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনগুলো প্রত্যেকে তার নিজ নিজ এলাকায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। তারই অংশ হিসেবে রবিবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার আসন্ন রছুল্লাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব আলমগীর হোসেন (শিপন) তার নিজ ইউনিয়ন রছুল্লাবাদের লহরী, কালঘড়া, দাররা ও মোল্লা গ্রামের চারশত পঞ্চাশ(৪৫০) টি হতদরিদ্র কর্মহীন দুস্থ অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

 

এসময় আলমগীর হোসেন শিপন বলেন, বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাবে মানুষ গুলো কর্মহীন হয়ে পড়ায় আমার প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আমার নিজ ইউনিয়নে যতটুকু সম্ভব হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছি এবং উপজেলার বিত্তবানদের প্রতি আহ্বান করছি আপনারাও নিজ নিজ অবস্থান থেকে হতদরিদ্র কর্মহীন মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ডাক্তার মোঃ শফিকুর রহমান।

 

অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম (সাজু), উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য সাইফুদ্দিন মিঠু, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবু কাওছার, আওয়ামী লীগ নেতা কবিবুর রহমান (কবির) আওয়ামী লীগ নেতা মোঃ নুরুল হক, মোঃ আজাদ হোসেন, মোঃ শাহ জামান, মো.বাছির উদ্দিন, এন.এইচ.মিঠু, মোঃতৌফিকুর রহমান মাস্টার, সুমন আহমেদ মাস্টার, মোহাম্মদ মামুন, ইউপি সদস্য মোহাম্মদ আবু সাদেক, মোঃ শিপন খান, মোঃ আবুল কালামসহ স্থানীয় নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর