মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
নাগরপুরে পূর্ব শত্রুতার জেরে বাসা থেকে ডেকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা  ঈশ্বরদী জাকের সুপার মার্কেট সমিতির কমিটি গঠন – সভাপতি কল্লোল, সম্পাদক মাসুম, সাংগঠনিক শহিদুল পলাশবাড়ীতে ব্যবসায়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন  অভয়নগরে শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা; থানায় অভিযোগ ঝালকাঠি জেলা প্রশাসনের উদ্যোগে পূর্বচাঁদকাঠি বাজারে সরকার নির্ধারিত মূল্যে মুরগি বিক্রি বাগমারায় সমাজকল্যাণ মন্ত্রীর আগমন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অভয়নগরে প্রত্যাশা-২ প্রকল্পের উদ্যোগে প্রবাসবন্ধু ফোরাম গঠন আব্দুল আহাদ জিহাদির মাতা ইন্তেকাল, শাহজালাল রহঃ প্রেসক্লাবের শোক

যশোর ডিবি পুলিশের হাতে আটক আন্ত:জেলা ইজিবাইক ছিনতাইকারী চক্রঃ ১৮টি গাড়ি উদ্ধার

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০, ৪:৪০ অপরাহ্ণ

মোঃ কামাল হোসেন যশোর থেকে:

আন্তঃজেলা ইজিবাইক চোরচক্রের তিন সদস্যকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। এসময় তাদের হেফাজত থেকে ১৮টি ইজিবাইক, ৭০ পিস চেতনানাশক ট্যাবলেট ও নয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুর একটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, নড়াইলের চাকই গ্রামের ইজিবাইক চালক রফিক গাজীকে গত ২৮ জুলাই ফোন করে ভাড়ার কথা বলে যশোরের অভয়নগরের দেয়াপাড়া ব্রিজের সামনে নিয়ে যায় অজ্ঞাত এক ব্যক্তি। এরপর রফিক গাজীর ইজিবাইক নিয়ে ওই ব্যক্তি বসুন্দিয়ায় যায়। সেখানে এক বাড়িতে তারা দুপুরের খাবার খায়। সেখানকার একটি গ্রাম থেকে অচেতন অবস্থায় পুলিশ রফিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২ আগস্ট জ্ঞান ফিরলে রফিক জানান, তার ইজিবাইক, নগদ টাকা ও মোবাইল খোয়া গেছে। এরপর বুধবার রাতে জেলা ডিবি পুলিশের ইনচার্জ সৌমেন দাশের নেতৃত্বে একটি টিম গোপালগঞ্জ সদর উপজেলার গোলাবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের মূলহোতা আলম ফারাজি, রবিউল ইসলাম নামে দুইজনকে আটক করেন। এসময় সেখান থেকে ইমরান শেখ নামে অপহৃত কুষ্টিয়ার এক ইজিবাইক চালককেও উদ্ধার করা হয়। এরপর তাদের দেয়া তথ্য মতে, কুষ্টিয়া শহরের চৌড়হাস ফুলতলা এলাকার মিজানুর রহমানের গ্যারেজ থেকে রফিক গাজীরসহ ১৮টি ইজিবাইক উদ্ধার করা হয়। এছাড়া গ্যারেজ মালিক মিজানুরকে আটক করা হয়।

 

পুলিশ সুপার আরো জানান, আসামিদের কাছ থেকে ৭০ পিস চেতনানাশক ট্যাবলেট ও নয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। যা দিয়ে তারা ইজিবাইক চালকদের অপহরণ ও ইজিবাইক ছিনতাই করতো। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা করা হয়েছে ও তাদের আদালতে সোপর্দ করে রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com