সোমবার, ০৬ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

ই-পেপার

পরকীয়া প্রেমের জেরে দৈহিক সম্পর্ক করার সময় আওয়ামীলীগ নেতা গ্রামবাসির কাছে আটক

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শুক্রবার, ৭ আগস্ট, ২০২০, ১০:৩১ অপরাহ্ণ

বেনাপোল(যশোর)প্রতিনিধি: 

বিশ্বব্যাপী বৈশ্বিক কোভিড-১৯ করোনা ভাইরাস মহামারির মধ্যে সর্বকালের সর্বযুগের ঘৃন্যতম ঘটনাটি ঘটিয়েছে শার্শার এক কতিথ আওয়ামীলীগ নেতা। আওয়ামীলীগ নেতা মোস্তাক সরদার বাগআঁচড়া মাঠপাড়া এলাকায় একটি বাড়ির দ্বীতিয় তলায় পরকীয়া প্রেমে দৈহিক সম্পর্কে মেতে উঠলে এলাকাবাসী ধরে ফেলে ঘরে তালাা লাগিয়ে দেয়। এরপর পুলিশ এসে মোস্তাককে উদ্ধার করে।

বৃহস্পতিবার রাত আটটার সময় এ ঘটনা ঘটে ওই গ্রামের আহম্মেদ আলীর বাড়ির দ্বিতীয় তলায়।
মোস্তাক সরদার বাগআঁচাড়া মাঠপাড়া গ্রামের খোসালী সরদার এর ছেলে। আর প্রেমীকা একই গ্রামের মোকতার আলীর স্ত্রী শিলা খাতুন(৪০)।

বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ এর মেম্বার আছাদুল বলেন, মোস্তাকের সাথে শিলার দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম ধরে অনৈতিক সম্পর্ক চলে আসছিল। শিলার স্বামী বাড়ি না থাকলে মোস্তাক ওই বাড়ি এবং তার নিজ লোকের বাড়ি শিলাকে ডেকে নিয়ে অবৈধ মেলামেশা করত। বৃহস্পতিবার সে ওই গ্রামের আহম্মেদ আলীর বাড়ির দ্বিতীয় তলায় অবৈধ মেলামেশর এক পর্যায় গ্রাম বাসি তাদের আটকিয়ে রাখে। পরে বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে নিয়ে যায়।

বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইলয়াছ কবির বকুল বলেন ঘটনা ওই বাড়িতে কি ঘটেছে তা কেউ স্বচক্ষে দেখেনি। তবে কিছু লোক মোস্তাককে ওই বাড়ির দ্বিতীয়তলায় অবরুদ্ধ করে রাখার পর পুলিশ তাকে উদ্ধার করে।

বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির এস আই আনোয়ার আজিম বলেন, মোস্তাককে আমরা ফাঁড়িতে নিয়ে আসার পর স্থানীয় মেম্বারদের আবেদন এর পরিপ্রেক্ষিতে ও সার্কেল এ এসপির নির্দেশে ছেড়ে দেওয়া হয়। স্থানীয় মেম্বাররা তাদের আবেদনে বলে সে ওই বাড়িতে দলিল দেখতে গিয়েছিল। সেখানে কোন অনৈতিক সম্পর্ক হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com