শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

ই-পেপার

পাবনায় তীব্র তাপদাহে তৃষ্ণা নিবারণে ছাত্রদলের শরবত বিতরণ

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি:
আপডেট সময়: শনিবার, ৪ মে, ২০২৪, ৫:৫৭ অপরাহ্ণ

চলমান তীব্র তাপদাহে পানি শূন্যতা ও তৃষ্ণা নিবারণে শ্রমজীবী, পেশাজীবী ও পথচারিদের মাঝে শরবত বিতরণ করেছে পাবনা জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। শনিবার বেলা ১১টায় শহরের লতিফ টাওয়ারের সামনে পাবনা জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ এ কর্মসূচী গ্রহণ করে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাবেক সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু, সাবেক প্রচার সম্পাদক মতিউর রহমান হীরা, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স, যুগ্ম সাধারণ সম্পাদক এমকে ফরিয়াদ, সহ-সাংগঠনিক মেহেদি হাসান জাহিদ, রাকিবুল ইসলাম রাকিব, অলি আহমেদ, সহ-সম্পাদক সাব্বির হোসেন তুহিন, মুন্না, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক জীবন হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব বাদশা হারুনর রশিদ, ছাত্রদল নেতা রাকিব, মিলন হোসেন সন্টু, নিবির বিশ্বাস, লতিফুর রহমান লিখন, অর্ক, হৃদয়, রবিন, রিসাত, সাকিব, সিয়াম, ইমন, হাসান, সৌরভ, ইজাজ রাকিব, তানভীর, আদনান, পিয়াস, মিলন হোসেন সন্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পাবনা জেলা ছাত্রদলের সহ-সম্পাদক সাব্বির হোসেন তুহিন বলেন, তীব্র দাবদাহে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। প্রখর রোদ আর তীব্র গরমে অতিষ্ঠ হয়ে স্বাভাবিক কাজকর্ম করতে পারছে না সাধারণ মানুষ। তাই গরমে নাভিশ্বাস মানুষের মধ্যে শরবত দিয়ে তৃষ্ণা মেটানোর চেষ্টা করছি।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স বলেন, “সর্বদা নিপীড়িত ও সাধারণ মানুষদের সঙ্গে নিয়ে রাজনীতি করে আসছি। তাই যখন সারাদেশে তীব্র তাপদাহে সাধারণ মানুষেরা কষ্ট পাচ্ছে, তখন আমাদের নেতাকর্মীরা ঘরে বসে নেই। আমরা শরবত দিয়ে পথচারীদের কষ্ট লাঘব করার চেষ্টা করছি। তীব্র তাপদাহে দিনে দিনে বেড়ে চলেছে গরমের তীব্রতা। এ সময় পথচারীদের তীব্র তাপদাহ থেকে কিছুটা স্বস্তি দিতে আমাদের নেতাকর্মীরা নিরন্তর কাজ করছেন।

ছাত্রদলের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে মতিউর রহমান হীরা বলেন, এটা একটি প্রশংসনীয় উদ্যোগ। তীব্র গরম পরিস্থিতিতে আমাদের আশেপাশে অবস্থান করা শ্রমজীবী মানুষদের ভুলে গেলে চলবে না। তাদের জন্য মূলত এই উদ্যোগ নিয়েছে শহীদ জিয়ার আদর্শের নেতাকর্মীরা। এই তীব্র গরম থেকে মুক্তি পেতে সকলকে বেশি বেশি করে গাছ লাগানোর আহ্বান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর