শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

ই-পেপার

পথচারীদের মাঝে শরবত বিতরণ করলেন অষ্টমনিষা ইউনিয়ন যুবলীগ

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ৮:০৯ অপরাহ্ণ

তীব্র গরমে জনসাধারণকে স্বস্তি দিতে পাবনার ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে যুবলীগ সভাপতি মো: মজির হোসেনের আয়োজনে সাধারণ মানুষের মাঝে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় পথচারী, দিনমজুর, ভ্যানচালক ও খেটে খাওয়া প্রায় পাঁচ শতাধিক মানুষের মাঝে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করা হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অষ্টমনিষা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফরহাদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো: জহির রায়হান, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুবলীগ নেতা মো: মিঠু মিয়া, যুবলীগ নেতা মো: রিয়াদ প্রামানিক। তীব্র গরমে ক্লান্ত পথচারীরা পানি খাবার স্যালাইন ও শরবত পেয়ে প্রসংশা করেছেন এ উদ্যোগের।

অষ্টমনিষা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে যুবলীগ সভাপতি মো: মজির হোসেন বলেন, যুবলীগ কর্মীরা সব সময় দেশ ও মানুষের কল্যাণে কাজ করে থাকেন। তীব্র গরমে মানুষকে কিছুটা স্বস্তি দিতে আমাদের এই উদ্যোগ।

এ বিষয়ে প্রশংসা করে অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আব্দুল হাই সরকার বলেন, তীব্র দাবদাহে দেশের পরিস্থিতি দিন দিন কঠোর হচ্ছে। অষ্টমনিষা ইউনিয়ন যুবলীগের এই মানবিক কাজ আসলেই প্রশংসনীয়। আরো অনেকে যদি এমন উদ্যোগ নিয়ে এগিয়ে আসে তাহলে অনেক মানুষ উপকৃত হবে। গরমে মানুষ একটু স্বস্তি পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর