শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

ই-পেপার

নাগরপুরে স্বাস্থ্যবিধি মানছে না বিনোদন প্রেমিরা

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ৩ আগস্ট, ২০২০, ৯:০৪ অপরাহ্ণ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে শেখ হাসিনা সেতুতে স্বাস্থ্যবিধি মানছে না বিনোদন প্রেমিরা। ঈদের দিন থেকে সোমবার পর্যন্ত দেখা যায় উপেন্দ্র সরোবর (১২ ঘাটলা দীঘি) ও শেখ হাসিনা সেতু এই দুটি স্থানে মানুষের উপচে পড়া ভিড়। সেখানে কোন রকম সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে ঈদ আনন্দে মেতে উঠেছেন নানা বয়সের দর্শনার্থীরা ।

ঋতু বৈচিত্রের দেশ বাংলাদেশের প্রকৃতিক সৌন্দর্য্য দেখতে কার না ভাল লাগে। ব্যস্তময় জীবনে সুযোগ পেলেই একটু স্বস্তি পেতে পরিবার পরিজন নিয়ে বেড়িয়ে পড়ে। প্রতিদিন বিভিন্ন উপজেলা থেকে হাজারও দর্শনার্থী একটু সুযোগ পেতেই করোনা ভাইরাসের কারণে ঘর বন্ধি হাপিয়ে ওঠা মানুষ গুলো বেরিয়ে পড়ছেন। এরই মধ্যে ঈদ আসায় বেসামাল হয়ে পড়েছে মানুষ, কোন ভাবেই ঘরে থাকছে না। এ উপজেলায় উল্লেখযোগ্য কোন বিনোদন কেন্দ্র না থাকা এই দুটি স্থান দর্শনার্থীদের আগমনে মূখোরিত হয়ে উঠেছে।

তাই ঈদ উপলক্ষ্যে আনন্দ উপভোগ করতে বিনোদন প্রেমিদের প্রাণ কেন্দ্র হয়ে উঠেছে উপেন্দ্র সরোবর (১২ঘাটলা দীঘি) ও শেখ হাসিনা সেতু। প্রাকৃতিক সৌন্দর্য্য ও মনোমুগ্ধ পরিবেশ থাকলেও সেখানে নেই বসার কোন সুব্যবস্থা, তবু আনন্দের কমতি নেই দর্শনার্থীদের। ঈদ কে আরো আনন্দময় করতে বিভিন্ন উপজেলা থেকে বিনোদন প্রেমি ছোট বড় সকল বয়সের মানুষ ছুটে আসেন এই দুটি স্থানে।

 

আবার অনেকেই পরিবার পরিজন নিয়ে অপরূপ সোন্দর্য উপভোগ করছেন। তবে এদের বেশিরভাগই স্বাস্থ্যবিধি মানছেন না। এ দিকে স্থানীয়দের অভিযোগ ঈদ উপলক্ষে বিভিন্ন জায়গা থেকে প্রতিদিন হাজার হাজার মানুষ এখানে আসছে এবং কোন রকমের স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মানছেন না। এ ছাড়াও স্থানীয়দের মাঝে আতংক হয়ে দাড়িয়েছে বেপরোয়া গতিতে যুবকদের মটরসাইকেল চালানো । এতে তাদের মাঝে দুর্ঘটনার আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে ব্যবস্থা নিতে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com