রবিবার, ১২ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

ই-পেপার

পথচারীদের বিনামূল্যে শরবত বিতরণ করলেন ঘরোয়া হোটেল ও রেস্টুরেন্ট

মো: গোলাম রাব্বী, স্টাফ রিপোর্টার:
আপডেট সময়: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ৫:৫১ অপরাহ্ণ

চলমান তীব্র দাবদাহে পিপাসার্ত প্রায় ৪০০-৪৫০ জন মানুষের মধ্যে শরবত (লেবু, ট্যাং, চিনি ও পুদিনা পাতা মিশ্রিত) বিতরণ করছে ভাঙ্গুড়ার ঘরোয়া হোটেল ও রেস্টুরেন্ট। ভাঙ্গুড়া বাজারের প্রান কেন্দ্রে ঘরোয়া হোটেল ও রেস্টুরেন্টের সামনে রবিবার (২৮ এপ্রিল) সকাল থেকে এমন উদ্যোগ নেওয়া হয়।

ভ্যানচালক নয়ন ও পথচারী সুরুজ বলেন, তীব্র গরমে এমন উদ্যোগ খুবই ভালো। ঘরোয়া হোটেলের এই মানবিক কাজ প্রশংসনীয়। আরো অনেকে যদি এমন উদ্যোগ নিয়ে এগিয়ে আসে তাহলে অনেক মানুষ উপকৃত হবে। গরমে একটু স্বস্তি পাবে।

আরেক পথচারী আতিক বলেন, তীব্র দাবদাহে দেশের পরিস্থিতি দিন দিন কঠোর হচ্ছে। এই গরমে এক গ্লাস ঠান্ডা শরবত যে কতটা স্বস্তির তা যিনি পান করে সেই বলতে পারবেন। যারা বাইরে বের হয় বিশেষ করে শ্রমিকরা তাদের মধ্যে একটু সাময়িক স্বস্তি ফিরিয়ে দিতে এই উদ্যোগটি সত্যিই প্রশংসনীয়। অন্যদিকে এই মানবিক কাজকে সাধুবাদ জানিয়েছেন বিশিষ্টজনেরা।

এ বিষয়ে নিয়ে ঘরোয়া হোটেল ও রেস্টুরেন্টের মালিক মোঃ লুতফর রহমান জানান, ঢাকাসহ সমগ্র দেশবাসী এখন প্রচণ্ড দাবদাহের মধ্যে অবস্থান করছে। এমন সময় আজ থেকে ঘরোয়া হোটেল ও রেস্টুরেন্টে এমন উদ্যোগ নেওয়া হয়েছে। তীব্র গরম পরিস্থিতিতে আমাদের আশপাশে অবস্থান করা শ্রমজীবী মেহনতি মানুষদের ভুলে গেলে চলবে না। তাই তাদের উদ্দেশ্যে মূলত এ উদ্যোগ নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

One response to “পথচারীদের বিনামূল্যে শরবত বিতরণ করলেন ঘরোয়া হোটেল ও রেস্টুরেন্ট”

  1. Jemi says:

    ধন্যবাদ জনাব মোঃ লুৎফর রহমান কে , আল্লাহ ওনাকে নেক হায়াত দান করুক, এবং আরো বেশী জনসেবা করার তৌফিক দিক🖤

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com