শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

ই-পেপার

আপিলে প্রার্থীতা ফিরে পেলেন কংজঅং

খাগড়াছড়ি প্রতিনিধি: 
আপডেট সময়: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৬:২৫ অপরাহ্ণ

রামগড় উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র বাছাইয়ে প্রাথমিকর্ ভাবে প্রার্থীতা বাতিল হওয়া চেয়ারম্যান প্রার্থী কংজঅং মারমা আপিল করে প্রার্থীতা ফিরে পেয়েছেন।

আজ রবিবার (২১ এপ্রিল) খাগড়াছড়ি জেলা প্রাশাসকের কার্যালয়ে আয়োজিত প্রার্থীর আপিল শুনানিতে সম্পুরক হলফনামা দাখিল সাপেক্ষে চেয়ারম্যান প্রার্থী কংজঅং মারমার আপিল নিষ্পত্তি করে তার প্রার্থীতা বৈধ ঘোষণা করেন জেলা প্রশাসক মো: শহিদুজ্জামান।

এরআগে গত বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলা নির্বাচন নির্বাচন কমিশন কার্যালয়ে আয়োজিত মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ে রামগড় উপজেলার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মারমা তার নির্বাচনী হলফনামায় মামলার তথ্য গোপন করায় তার মনোনয়ন পত্র বাতিল করে রিটার্নিং কর্মকর্তা। একই সাথর বাতিল মনোনয়নের বৈধতা চ্যালেঞ্জ করে ১৭-২০ এপ্রিল আপিল করার সুযোগ দেন এবং আপিল শুনানি ২১ এপ্রিল বলে ধার্য করেন রির্টানিং কর্মকর্তা ।

যাচাই বাছাইয়ে রামগড় উপজেলায় চেয়ারম্যান পদে বৈধ দুই প্রার্থী ছিলেন, বিশ্ব প্রদীপ কুমার কার্বারী ও মো. আব্দুল কাদের। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মো. আনোয়ার ফারুক, মো. নুরুল আমীন, মোবারক হোসেন বাদশা, শামসুদ্দিন মিলন, মো.ওমর ফারক এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাছিনা আক্তার ও নাছিমা আহসান নীলা।

এনিয়ে রামগড় উপজেলা নির্বাচনে আবারো ৩ জন চেয়ারম্যান প্রার্থী, ৫ জন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ২ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১০ জন প্রার্থী নির্বাচনে প্রতিদন্ধিতা করছেন।

তফসিল অনুযায়ী, ২২ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহার ও ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ দেওয়া হবে।ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৮ মে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com