শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

ই-পেপার

আমি আপনাদের সন্তান তাই আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই- মিতা  

মোঃ কামাল হোসেন, অভয়নগর প্রতিনিধি:
আপডেট সময়: রবিবার, ৩১ মার্চ, ২০২৪, ২:৩৬ অপরাহ্ণ

আসন্ন অভয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশী সুলতানা আরেফা মিতা। তাই ইতিমধ্যে তিনি জনগণের ভালবাসায় সিক্ত হয়েছেন এবং আগামী উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহনের জন্য একাধিক প্রার্থীর মধ্যে সুলতানা আরেফা একজন ভিন্ন জনদরদি যা ইতিমধ্যে সাধারণ মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয় একজন মানুষ হিসেবে পরিচিত লাভ করেছেন। তিনি সাধারণ মানুষের ভালবাসা ও সকলের দোয়া নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে এই আশাবাদ ব্যক্ত করেন।

স্থানীয় সর্বস্তরের সাধারণ মানুষের মুখে একই কথা শোনা যায়। তিনি অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৬ নং ওয়ার্ডে আলহাজ্ব আকবর আলী সরদারের মেয়ে। সুলতানা আরেফা মিতা তার বর্তমান রাজনৈতিক অবস্থা : অভয়নগর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও যশোর জেলা যুব মহিলা লীগের সন্মানিত সদস্য। তার শিক্ষাগত যোগ‍্যতা : এল এল. বি, এল এল. এম( কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়) বি এস এস, এম এস এস( রাষ্ট্র বিজ্ঞান) সরকারি  বি. এল কলেজ খুলনা। বি.এড ( ১ শ্রেনী) সরকারি টি টি সি ফুলবাড়ি গেট খুলনা। তার পেশা : ট্যাক্স ভ্যাট কোম্পানি আইন উপদেষ্টা ও আইনজীবী। তিনি সামাজিক কাজে অসামান্য অবদান রাখার জন্য শ্রেষ্ঠ জয়িতা পদক প্রাপ্ত  থানা ও উপজেলা পর্যায়ে ২০২১ সালে এবং বিভাগীয় পর্যায়ে ২০২৩ সালে পদক প্রাপ্তি হন। তিনি একজন তরুণ সমাজ সেবিকা, গরীব- অসহায়- মেহনতি মানুষের বন্ধু, সৎ নির্ভীক ভোটারদের আস্থা ভাজন ব্যক্তিত্ত্ব, নিষ্ঠাবান, রাজপথ থেকে বেড়ে ওঠা, ছাত্র সমাজের অহংকার, সুখে দুঃখে যাকে সব সময় পাশে থাকেন এবং তরুণ প্রজন্মের অহংকার। তিনি বলেন, অভয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হলে এই অঞ্চলের মহিলা ভাইস চেয়ারম্যান হবে জনতার এটা তার নির্বাচনী অঙ্গীকার ও অভয়নগর উপজেলাকে আধুনিক স্মার্ট  উপজেলায় রুপান্তরিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, আমি আপনাদের সন্তান তাই আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। উপজেলা পরিষদের সকল ভোটারদের পাশে থেকে তাদের সেবা মূলক কাজ করার লক্ষে সব সময় তাদের পাশে থাকবেন ও উন্নয়নে আধুনিক স্মার্ট  উপজেলা পরিষদ গড়ে তোলার জন্য আপ্রান চেষ্টা করে যাবেন। জনগণের উপর ভরসা ও আস্থা রেখে আমার এই নির্বাচন করা এবং জনগণ যদি তাদের ভোটাধিকার সুষ্ঠ, সুন্দর নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ভোট কেন্দ্রে গিয়ে দিতে পারে, তাইলে জনগণের ভোটের মধ্য দিয়েই তাকে জয়যুক্ত করবেন বলে এই আশাবাদ ব্যক্ত করেন এবং সকলের কাছে দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com