বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

ই-পেপার

লামায় পরিবহন ধর্মঘটকে কেন্দ্র করে যাত্রীসহ আহত ৬

মোঃ নাজমুল হুদা, লামা (বান্দরবান) প্রতিনিধিঃ
আপডেট সময়: বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ণ

লামা-আলীকদম-চকরিয়া সড়কের বাস-জীপ মালিক সমিতি ও শ্রমিক সংগঠন,ড্রাইভার হেল্পার কর্তৃক সিএনজি চালক ও যাত্রীদের উপর হামলা চালিয়েছে।
(০৬ ফেব্রুয়ারী) মঙ্গলবার সকাল ১১ঘটিকার সময় লামা-চকরিয়ায় সড়কের হিমছড়ি রিজার্ভ এলাকা(সেগুন বাগান) সংলগ্ন রাস্তায় লামা-আলীকদম সড়কের বাস-জীপ মালিক সমিতি ও শ্রমিক সংগঠন এর ড্রাইভার হেল্পার কর্তৃক সিএনজির ড্রাইভারসহ যাত্রীদের উপর অতর্কিত ভাবে সন্ত্রাসীয় হামলা চালিয়েছে।এতে সিএনজি চালকসহ অনেক যাত্রী আহত ৬ হয়েছে।
সেইসাথে সিএনজিতে থাকা যাত্রীদের মোবাইল ও টাকা নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।
সিএনজিতে থাকা যাত্রী,বান্দরবান ৩০০ নং আসনের জাতীয় পার্টির সাবেক এমপি প্রার্থী শহিদুল ইসলাম বলেন, পূর্বপরিকল্পিত ভাবে লামা থেকে চকরিয়ায় যাতায়াতের পথে হিমছড়ি রিজার্ভ এলাকায় অবস্থান করছিলো বাস-জীপ মালিক সমিতি ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীসহ ড্রাইভার ও হেল্পারগন। তারা প্রায় ৭টি জীব গাড়ি নিয়ে রাস্তায় অবস্থান করছিলো।  আমরা লামা থেকে চকরিয়া যাওয়ার পথে আমাদের উপর অনাকাঙ্খিত ভাবে হামলা চালিয়েছে।এতে আমার সিএনজির ড্রাইভারসহ আমরা অনেকে আহত হয়েছি।
অপরদিকে লামা ম্যাজিস্ট্রেট কোর্ট এর পেশকার মোঃ সাদ্দাম বলেন, আমি মোটরসাইকেল নিয়ে চকরিয়া থেকে লামার দিকে যাচ্ছিলাম,যাওয়ার পথে বাস-জীপ মালিক সমিতি ও শ্রমিক সংগঠন কর্তৃক সিএনজির ড্রাইভারসহ যাত্রীদের উপর হামলা করতে দেখে আমি রাস্তায় দাঁড়ায়, তখন অনাকাঙ্খিত ভাবে বাস-চান্দের গাড়ির সবাই মিলে আমার উপর ঝাপিয়ে পড়ে,  এতে আমি মারাত্মক ভাবে আহত হয়েছি। আমার নাক দিয়ে রক্ত বের হয়ছে। আমি প্রাথমিক ইয়াংছা ডাকারের কাছ থেকে চিকিৎসা নিয়েছি।
লামার সিএনজি চালক সমিতির সভাপতি নবীর হোসেন জানান,আমাদের লোকদের উপর বাস/জীব মালিক সমিতির লোকজন সন্ত্রাসী হামলা চালিয়েছে। এতে চালকসহ অনেকে আহত হয়েছে।
হামলার ঘটনা অস্বাীকার করে লামা চকরিয়া জীব মালিক সমিতির সম্পাদক জাফর বলেন, সিএনজির লোকজন সাথে সমস্যার কথা শুনে তাদের ঝগড়া না করতে বারণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com