বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

ই-পেপার

জামালপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত-৩

কামরুজ্জামান কানু, জামালপুর প্রতিনিধি:
আপডেট সময়: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ণ

জামালপুরে বালুবাহী ট্রাক ও যাত্রীবাহী সিএনজি অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার ২-জানুয়ারি বিকেল সাড়ে ৪টার দিকে সদরের ভারুয়াখালি বাজারের সামনে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শেরপুর সদর উপজেলার মুন্সিরচর এলাকার মোজাফফর হোসেন (৩৮), সিএনজি চালক শেরপুরের নন্দীর বাজার ব্যাঙের মোড় এলাকার আরমান মিয়া (৩৪) ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের খোকন মিয়া (৩৫)।
জানা যায়, নান্দিনা থেকে ছেড়ে আসা বালুবাহী ট্রাক ও ময়মনসিংহ থেকে জামালপুরের উদ্দেশ্যে আসা যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত তিনজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
খবর পেয়ে জামালপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহরাব হোসেন, সদর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মহব্বত কবীর ও নরুন্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ নূর মোহাম্মদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহরাব হোসেন বলেন, জামালপুরের উদ্দেশ্যে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী সিএনজি ভারুয়াখালি বাজার অতিক্রম করার সময় বিপরীত দিক নান্দিনা থেকে ছেড়ে আসা বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। ট্রাক ও সিএনজি আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com