বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
হ্যাম্পশায়ার আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আটঘরিয়ায় একদন্তে বৃষ্টির জন্য নামাজ ও মোনাজাত চিকিৎসার জন্য পরিকল্পনা মন্ত্রীর ৫০ হাজার টাকার চেক পেলেন রুবিনা ঈশ্বরদীতে রাষ্ট্রীয় মর্যাদায় জাতীয় পার্টি’র নেতা ও বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী’র দাফন সম্পন্ন চাটমোহরে আগুনে ৪ ঘর পুড়ে ছাই বীরগঞ্জে তীব্র তাপদাহে শ্রমজীবীদের তৃষ্ণা মেটাতে সোহেল আহমেদ অন্যন্য উদ্যোগ ঠাকুরগাঁওয়ে সাংবাদিক বিপ্লবের উপর হামলার মামলায় সুদেব মাষ্টার জেল হাজতে প্রেরণ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের ঘটনায় জড়িত সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় ঘটনায় নিহত ১জন

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ২৭ জুলাই, ২০২০, ৮:৩৯ অপরাহ্ণ

নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইলে পৃথক দুটি ঘটনায় দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার সকালে ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কের ভাটি সাভার নামক স্থানে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় ইজিবাইকের ৫ যাত্রী আহত হয়। ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে আম্বিয়া আক্তার (৪০) নামে এক নারীর মৃত্যু হয়।

 

নিহত আম্বিয়া উপজেলার আতকাপাড়া গ্রামের হাদিস মিয়ার স্ত্রী। এছাড়া আহত কপালহর গ্রামের উজ্জ্বল মিয়া,আঃ রহমান, আঃ রশিদ ও তসরা গ্রামের মিন্টু মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com