শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

ই-পেপার

যেমন তেমন কাজ করতে চাই নাঃঅভিনেতা তুষার মাহমুদ

মোস্তাফিজুর রহমান উজ্জল, বিনোদন প্রতিবেদক:
আপডেট সময়: রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৪:৩০ অপরাহ্ণ

অভিনেতা তুষার মাহমুদ নিয়মিত নাটকে অভিনয় করছেন। বর্তমানে এই অভিনেতা ব্যস্ত আছেন আসন্ন ঈদের নাটকের কাজ নিয়ে। এরই মধ্যে তুষার ঈদের বেশ কয়েকটি নাটকের কাজ শেষ করেছেন।

এদিকে, আহমেদ সাহাবুদ্দিনের রচনা ও ফরিদুল হাসানের পরিচালনায় মেগা ধারাবাহিক নাটক ‘গুটিবাজ’-এ অভিনয় করতে যাচ্ছেন তুষার মাহমুদ। এই নাটকে তিনি বিএসসি ইঞ্জিনিয়ারের চরিত্রে অভিনয় করবেন।
সেখানে দেখা যাবে গ্রামে একটি মেয়ের সাথে তার বিয়ে ঠিক হয়। বিয়ে করার জন্য সে গ্রামে যায়। গ্রামে যাবার পরেই সে গুটিবাজদের পাল্লায় পরে। গুটিবাজরা গুটিবাজি করে তার বিয়ে ভেঙ্গে দেয়। কিন্তু তুষার তা মেনে নেয় না। দ্বন্দ্ব শুরু হয় গুটিবাজদের সঙ্গে। এভাবেই নাটকের গল্প এগিয়ে যায়।

গুটিবাজী নাটক ছাড়াও এখন তুষার মাহমুদের শুটিং চলছে সোহেল তালুকদারের দুটি মেগা ধারাবাহিক ‘মাই নেম ইজ বেকার’ ও ‘লেডিস এন্ড জেন্টেলম্যান’, আক্তারুজামান বাবনের ধারাবাহিক ‘দূরে কোখাও’সহ বেশ কয়েকটি ঈদের নাটকেও কাজ করবেন তিনি।

এ প্রসঙ্গে তুষার মাহমুদ বলেন, ‘কাজ তো এখন একটু কম করা হয়, যেমন তেমন কাজ করতে চাই না। ভালো গল্প, ভালো চরিত্র পেলে কাজ করি। অন্যথায় করি না। আশা করি, সামনে কিছু ভালো কাজে আমাকে দেখতে পাবেন।

 

 

#চলনবিলের আলো / আপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর