সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

ই-পেপার

ভালোবাসা দিবসে রাবি প্রেমবঞ্চিত সংঘের বিক্ষোভ মিছিল

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১:১৮ অপরাহ্ণ

‘কেউ পাবে, কেউ পাবে না, তা হবে না, তা হবে না’ তুমি কে, আমি কে, বঞ্চিত বঞ্চিত, মন দিয়ে প্রেম হয়, প্রেমের নামে প্রহসন চলবে না চলবে না, নষ্ট প্রেমের খ্যাতাতে, আগুন জ্বালো একসাথে, এমন সব স্লোগান দিয়ে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রেমের সুষ্ঠু বণ্টনের দাবিতে বিক্ষোভ করেছে ‘প্রেম বঞ্চিত সংঘ’ রাজশাহী বিশ্ববিদ্যালয়।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার আগের স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে প্রেম বঞ্চিত সংঘের সভাপতি কাজী মোহাম্মদ নোমান বলেন, যারা প্রেম বঞ্চিত তারা একাকিত্বে আত্মাহত্যার পথ বেঁছে নেয়। তাদের রক্ষার জন্য একটা সংগঠন থাকা চাই, আর সেটা হলো প্রেমবঞ্চিত সংঘ। আমরা এই দিবসে ভালোবাসা কে স্মরণ রাখতে বৃক্ষরোপণ, রক্তদান কর্মসূচি, ক্যাম্পাসে দুস্থ লোকদের খাবারের ব্যবস্থা করেছি।

প্রেমবঞ্চিত সংঘের সাধারণ সম্পাদক ইহতাসানুল হক ইবনুর বলেন, আমরা প্রেমের বিরোধী নই, আমরা প্রেমের সুষম বণ্টন চাই।

প্রেমের নামে যারা ভণ্ডামি করে, একসঙ্গে একাধিক প্রেম করে, আমরা এর বিরোধী। আমরা মনে করি, প্রতিটি মানুষের জীবনে প্রেম-ভালোবাসা দরকার। প্রেম ভালোবাসা না থাকায় থাকায় অনেকেই হতাশায় ভুগেন। ফলে অনেকেই আবার আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন। এতে প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী অংশ নেন।

 

 

#চলনবিলের আলো / আপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com