রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন

ই-পেপার

বীর মুক্তিযোদ্ধা একেএম শহিদুল আলম হিরাকে চেয়ারম্যান হিসাবে দেখতে চান দেবোত্তর ইউনিয়নবাসি

মাসুদ রানা, আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি:
আপডেট সময়: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ৯:৫৬ অপরাহ্ণ

পাবনার আটঘরিয়া দেবোত্তর ইউনিয়নের অভিরামপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা একেএম শহিদুল আলম হিরা আগামী ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন। তবে দেবোত্তর এলাকার সচেতন ব্যক্তিরা এবার নতুন মুখ হিসেবে সৎ যোগ্য প্রার্থী হিসেবে বীর মুক্তিযোদ্ধা একেএম শহিদুল আলম হিরাকে আগামী ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে বেঁচে নিয়েছেন দেবোত্তর ইউনিয়নবাসি।

দেবোত্তর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে এক সাক্ষাৎকারে বীর মুক্তিযোদ্ধা একেএম শহিদুল আলম হিরা বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধা। আমাকে দেবোত্তর ইউনিয়নবাসি চেয়ারম্যান হিসেবে দেখতে চান। আমি এলাকার সকল সামাজিক সাংস্কুতিক কর্মকান্ড ও উন্নয়নমুলক কর্মকান্ডের সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছি সব সময়। মানুষের পাশে দাড়ানো, সহযোগিতা করা বীর মুক্তিযোদ্ধা হিসেবে আমার দায়িত্ব কর্তব্য রয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রানিত হয়ে তার স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় ও বাস্তবায়নে জননেত্রী দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে বাংলাদেশ আওয়ামী লীগের একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে নিজেকে নিয়োজিত রেখেছি। আমি নির্বাচিত হতে পারলে দেবোত্তর ইউনিয়নের সকল রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, বিদ্যুৎ সংযোগসহ সার্বিক বিষয়ে উন্নয়ন মুলক কর্মকান্ড বাস্তবায়নে আগ্রণী ভূমিকা রাখবো। তাই আমি শতভাগ আশাবাদি জননেত্রী শেখ হাসিনা আমাকে আগামী ইউপি নির্বাচনে নৌকার প্রতিক দেবেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন মুন্সি, আবুল হোসেনসহ অনেকেই বলেন, বঙ্গবন্ধুর আদর্শের অনুসারীরা সবাই চায় বীর মুক্তিযোদ্দা একেএম শহিদুল আলম হিরা নৌকার প্রতিক পান এটাই আমাদের চাওয়া দেশরতœ শেখ হাসিনার কাছে। সে একজন বীর মুক্তিযোদ্ধা, তাঁকে মনোনয়ন দেওয়া হলে নৌকার জয় নিশ্চিত। তারা আরও বলে, মুক্তিযোদ্ধা হিসেবে দেবোত্তর ইউনিয়নে সবচেয়ে বেশি যোগ্য রয়েছে একেএম শহিদুল আলম হিরার। তার কর্মদক্ষতা, সাংগঠনিক অভিজ্ঞতা সবই ভাল। তার মধ্যে মানুষের সেবা করার মন মানসিকতা আছে। হিরার দেবোত্তর ইউনিয়নের প্রতিটি মানুষের সাথে ভাল সম্পর্ক রয়েছে। চেয়ারম্যান হিসেবে তিনিই একমাত্র যোগ্য প্রার্থী।

সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক বলেন, চেয়ারম্যান প্রার্থী হিসেবে বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম হিরা একজন যোগ্য প্রার্থী দেবোত্তর ইউনিয়নে তার ব্যাপক সুনাম ও গ্রহন যোগ্যতার রয়েছে। প্রতিটি গ্রামের মানুষ তাকে চেনেন। বীর মুক্তিযোদ্ধা হিসেবে দল যদি একেএম শহিদুল আলম হিরাকে মনোনয়ন দেয় অবশ্যই তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবেন। সে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়ন বাসির পাশে থেকে সকল উন্নয়ন মুলক কাজ করবেন বলে মন্তব্য করেন তিনি।

 

 

 

#চলনবিলের আলো / আপন

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর