রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

ই-পেপার

জনগণকে সাথে নিয়েই আ’লীগের মনোনয়ন নিবো – চেয়ারম্যান প্রার্থী ভোলা

সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ
আপডেট সময়: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১, ৪:৪২ অপরাহ্ণ

নাটোরের সিংড়া উপজেলার ১০নং চৌগ্রাম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও আসন্ন নির্বাচনে পুনঃরায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী জাহেদুল ইসলাম ভোলা বলেছেন, জনগণকে সাথে নিয়েই আওয়ামীলীগের মনোনয়ন নিবো। কাউকে ঘুষ দিয়ে তোষামোদ করে কোন লাভ নাই। তোষামোদ করতে হবে জনগণের কাছে। আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর কাদের এবং আমাদের প্রিয় সন্তান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন- জনগণ যার মনোনয়ন তার। আমি নেতাদের কথা অনুসরণ করে জনগণ নিয়ে মাঠে আছি এবং জনগণ নিয়েই আওয়ামীলীগের মনোনয়ন নিবো।
চৌগ্রাম ইউনিয়নের ৬ ও ৭ নং ওর্য়াড আওয়ামীলীগের আয়োজনে বৃহষ্পতিবার বিকালে চৌগ্রাম স্কুল মাঠে অনুষ্ঠিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা গুলো বলেন। মনোনয়ন প্রার্থী জাহেদুল ইসলাম ভোলা আরও বলেন, এই চৌগ্রাম ইউনিয়ন আগে সঠিক ভাবে পরিচালনার অভাবে উন্নয়ন থেকে বঞ্চিত ছিল। যার কারনে প্রতিমন্ত্রী পলকের উন্নয়ন কাজে বাধাগ্রস্থ হতো। ২০১৬ সালে জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে মনোনয়ন নিয়ে আমার নেতা জুনাইদ আহমেদ পলক আমাকে এই ইউনিয়নের দায়িত্ব দিয়ে ছিলেন। দায়িত্ব পাওয়ার পর পিছিয়ে থাকা চৌগ্রাম এখন উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিত হয়ে উঠেছে। ভোলা বলেন, মনোনয়ন পেয়ে আবারও যদি চেয়ারম্যানের দায়িত্ব পাই তাহলে এই চৌগ্রামকে একটি ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে তুলে জননেত্রী শেখ হাসিনা এবং সিংড়ার মাটি ও মানুষের নেতা জুনাইদ আহমেদ পলককে উপহার দিতে চাই।
৬ নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি বলরাম হাওলদারের সভাপতিত্বে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি ইছাহক আলী পান্নার পরিচালনায় নির্বাচনী সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুর রাজ্জাক খান, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ও মাসুদ রানা, ইউনিয়ন পরিষদের ৬ নং ওর্যাড সদস্য শহিদুল ইসলাম, পরিষদের ৭ নং ওর্য়াড সদস্য জয়নাল আবেদীন এবং ৯ টি ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।
এসময় ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মী, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ সহ গণমাধ্যম কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

 

 

#চলনবিলের আলো / আপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর