বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

ই-পেপার

ছোনগাছা ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার জি আর চাল বিতরণ

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শুক্রবার, ২২ মে, ২০২০, ৮:১৬ অপরাহ্ণ

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জ সদর উপজেলার ৬নং ছোনগাছা ইউনিয়নে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রভাবে কর্মহীন ও দুস্থদের জন্য সরকারের বরাদ্দকৃত ও দুস্থদের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার জি.এর (বিশেষ বরাদ্দ) চাল বিতরণ করা হয়েছে। ইউপি চেয়ারম্যান মোঃ সহিদ আলম এর সার্বিক তত্বাবধানে শুক্রবার (২২ মে) সকালে ছোনগাছা ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে এই উপহার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, ছোনগাছা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোঃ সহিদ আলম এর নেতৃত্বে ও সার্বিক দিকনির্দেশনায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রভাবে কর্মহীন হয়ে পরা ও দুস্থদের জন্য দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দেয়া প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১০কেজি করে বিশেষ বররাদ্দের (জি.এর) চাল বিতরণ করা হয়েছে। সর্বমোট ৮০০টি উপকার ভোগী পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এই চাল বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়।

এবং চেয়ারম্যানের নেতৃত্বে ইউপি সদস্যদের মাধ্যমে তালিকাভূক্ত সকল উপকার ভোগীর মধ্যে এই চাল বিতরণ করা হয়। এছাড়াও ত্রাণ বিতরণ কালে ইউনিয়নের সকল ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন। এবং ট্যাগ অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপ সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আবু আউয়াল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর