বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

ই-পেপার

সলঙ্গায় কর্মহীনদের মাঝে ৩ প্রবাসীর ঈদ উপহার

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শুক্রবার, ২২ মে, ২০২০, ৭:১৮ অপরাহ্ণ

সলঙ্গা প্রতিনিধি :

মহামারী করোনার এই দুর্যোগ মুহুর্তে এবং সলঙ্গা এলাকার গরীবদের মুখে হাসি ফুটাতে মাননীয় প্রধান মন্ত্রীর মানবতার অংশ হিসাবে সলঙ্গার ৩ প্রবাসীর পক্ষ থেকে সলঙ্গা ইউনিয়নের কর্মহীন,হতদরিদ্র,অসহায় গরীবদের মাঝে ঈদ উপহার, খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সলঙ্গার বড়গোজা গ্রামের কৃতি সন্তান প্রবাসী লতিফ লাভলু তালুকদার (সৌদী আরব),এলাহী বক্স তালুকদার ( আমেরিকান নাগরিক) ও মামুন জোয়ার্দ্দার ( বৃটিশ নাগরিক) দের পক্ষ হতে দেয়া চাল,ময়দা,চিনি, সেমাই সহ অন্যান্য ঈদ উপহার শুক্রবার সকাল ১০ টায় বড় গোজা প্রাইমারী স্কুল মাঠে এলাকার ৩০০ অসহায় পরিবারের হাতে তুলে দেয়া হয়।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ পুর্ব মুহুর্তে প্রবাসীরা ফোনালাপে জানান,বিদেশে বসবাস করলেও আমাদের মন চায়,এলাকার অসহায়দের জন্য কিছু করার। তাই আমরা এলাকার গরীবদের পাশে আছি, থাকবো ইনশাআল্লাহ। প্রবাসীরা আরও বলেন, বিদেশে বসবাস করলেও আমরা জন্মভুমি সলঙ্গার মানুষদের ভুলতে পারি না। তাদের সাথে মিশে থাকতে চাই এবং আমরা যেন প্রতি বছরই রমজান মাসে এলাকার গরীবদের মুখে হাসি ফুটাতে পারি।পরিশেষে তারা নিজেদের ও তাদের পরিবারের সবার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

করোনার ক্লান্তি লগ্নে যেখানে গণ জমায়েত নিষিদ্ধ,তাই সামাজিক দুরত্ব বজায় রেখে সুশুঙ্খলভাবে,সুন্দর পরিবেশে ঊক্ত খাদ্য সামগ্রী বিতরণে সর্বাত্বক সহযোগীতা করেন, বড়গোজার একঝাঁক যুব সম্প্রদায়ের মধ্যে মোস্তফা জামান,হাফিজুর রহমান, এ কে রুহুল,জাকারিয়া, নিতাই,আশিক,অসীম,বুলবুল হাসান, লিটন সহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর