রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

ই-পেপার

৭১’র চেতনা, পাবনা জেলা শাখার কমিটি অনুমোদন ; আহবায়ক গোলাম রাব্বি সদস্য সচিব আহসান হাবীব

প্রতিনিধির নাম:
আপডেট সময়: রবিবার, ১৭ মে, ২০২০, ১০:৪১ অপরাহ্ণ

চলনবিলের আলো বার্তাকক্ষ: 

৭১ ‘র চেতনা এর পাবনা জেলার আহবায়ক গোলাম রাব্বি ও সদস্য সচিব আহসান হাবীব নিবাচিত হয়েছেন। পাবনা জেলায় প্রথমবারের মতো “৭১” র চেতনা নামক একটি মুক্ত চিন্তার সামাজিক সংগঠনের পক্ষ থেকে আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।আজ ( ১৭ মে) রবিবার ” ৭১” র চেতনা ‘ এর কেন্দ্রীয় পরিষদের পক্ষ থেকে পাবনায় ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

 

কমিটিতে আহবায়ক হিসেবে দ্বায়িত্ব পেয়েছেন ভাঙ্গুড়ার মোঃ গোলাম রাব্বি এবং সদস্য সচিব পাবনার আহসান হাবীব।” ৭১” র চেতনা একটি মুক্ত চিন্তার সামাজিক সংগঠন। এই সংগঠনটির কেন্দ্রীয় পরিষদে বতমান সভাপতি ড. বাহাউদ্দীন গোলাপ এবং সাধারন সম্পাদক শবনম জেবিন কর্তৃক স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

এছাড়া এই ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন – সাবিহা খাতুন,(ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার) মোঃ পলাশ(পাওয়ার ইঞ্জিনিয়ার) রমারানী দাশ ( ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার) মোঃ ইমন মিয়া ( মেকানিক্যাল ইঞ্জিনিয়ার) এবং মোঃ মাহফুজ কাজী ( ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার)।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোডের চেয়ারম্যান শিকদার শাহাদুজ্জামান সবুজ বতমানে পাবনা জেলাসহ সারাদেশের বিভিন্ন জেলায় এই সংগঠনের আহবায়ক কমিটি ঘোষনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর