রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

ই-পেপার

করোনা চিকিৎসায় বরিশালে হাইফ্লো ন্যাসাল ক্যানোলা বিতরণ

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ১০ আগস্ট, ২০২০, ১২:৪১ অপরাহ্ণ

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
করোনা চিকিৎসা সেবা সহায়তায় সরকারীভাবে বরাদ্দকৃত বরিশাল বিভাগের ছয় জেলায় ১৪টি হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা ও বরগুনা জেলার জন্য একটি এ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে।

এ উপলক্ষে রবিবার সকাল ১০টায় বিভাগীয় প্রশাসনের আয়োজনে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সংযুক্ত ছিলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

বরিশাল প্রান্তে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সচিব সুলতান আহমেদ।বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আব্দুল রাজ্জাক, বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানসহ পাঁচ জেলার জেলা প্রশাসকবৃন্দ, বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডা. বাসুদেব কুমার দাস, শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন, ছয় জেলার সিভিল সার্জন প্রমুখ।

শেষে সরকারীভাবে বরাদ্দকৃত বিভাগের ছয় জেলায় ১৪টি হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা ও বরগুনা জেলার জন্য একটি এ্যাম্বুলেন্স প্রধান অতিথির পক্ষে হস্তান্তর করেন সচিব সুলতান আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর