শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

ই-পেপার

বঙ্গবন্ধু পরিষদ, অস্ট্রিয়া শাখার পক্ষ থেকে অস্ট্রিয়ায় বাংলাদেশের নবনিযুক্ত রাষ্ট্রদূতকে ফুলের শুভেচ্ছা

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বুধবার, ৫ আগস্ট, ২০২০, ১২:৩৩ অপরাহ্ণ

এ এইচ সরকার (বিশেষ প্রতিনিধি): 

সোমবার (৩ আগস্ট ২০২০) বঙ্গবন্ধু পরিষদ, অস্ট্রিয়া শাখার পক্ষ থেক ভিয়েনাস্থ বাংলাদেশ দূতাবাসের নবনিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ আবদুল মুহিতকে ফুলের শুভেচ্ছা ও স্বাগতম জানানো হয়। মান্যবর রাষ্ট্রদূত আসছে ১৫ই আগস্ট হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী (জাতীয় শোক দিবস) ও তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার কল্পে প্রবাসী বাঙালিদের ভূমিকা সম্পর্কে অবহিত করেন। বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রিয়া শাখার পক্ষ থেকে মান্যবর রাষ্ট্রদূতকে জাতীয় শোক দিবসের কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়।

 

জাতির পিতার ১০০তম জন্মবার্ষিকী উপলক্ষে ভিয়েনাস্হ জাতিসংঘের বিভিন্ন দপ্তর সমূহের মধ্যে (ভিয়েনা ইন্টারন্যশনাল সেন্টার) একটি বঙ্গবন্ধুর উপর আলোকচিত্র প্রদর্শনী ও ভাষা আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য ভিয়েনাতে স্থায়ী শহীদ মিনার স্হাপনের উদ্যোগ নেওয়া সহ প্রবাসী বাংলাদেশিদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওযার জন্য বিনয়ের সঙ্গে আহ্বান জানান।

 

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের দূতালয় প্রধান তারাজুল ইসলাম, দূতাবাসের মিশন উপ প্রধান রাহাত বিন জামান, বঙ্গবন্ধু পরিষদ ভিয়েনার সভাপতি রবিন মোহাম্মদ আলী, সাধারন সম্পাদক বিকাশ ঘোষ, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আ. স.ম. আবদুর রহিম পাকন, সহ সভাপতি মানিক চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদিকা নুসরাত সুলতানা মিষ্টি এবং সদস্য বিশ্বজিৎ ঘোষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর