মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

ই-পেপার

মসজিদের পানির সংকট নিরসনে সাবমারসিবল স্থাপন করলো ইকবাল ফাউন্ডেশন

মামুন হোসেন, নিজস্ব প্রতিনিধি:
আপডেট সময়: শুক্রবার, ১০ মে, ২০২৪, ৫:৫১ অপরাহ্ণ

দীর্ঘদিনের বিশুদ্ধ পানির সংকট নিরসনে মসজিদের মুসুল্লি ও এলাকাবাসীর জন্য  সাবমারসিবল পাম্প স্থাপন করেছে ইকবাল ফাউন্ডেশন। শুক্রবার (১০ মে) সকালে হেমায়েতপুর ইউনিয়নের নতুন পাড়া জামে মসজিদে এই সাবমারসিবল পাম্প স্থাপন করা হয়।
হেমায়েতপুর নতুন পাড়া এলাকার মো.ওমর আলী জানান, বহুদিন ধরে মসজিদটিতে মুসুল্লিরা ওজুর পানির কষ্ট করে আসছে, ইকবাল ফাউন্ডেশন পানির পাম্প স্থাপন করায় এলাকায় এখন পানির সংকট অনেকটাই দূর হবে।
এসময় ইকবাল ফাউন্ডেশনের প্রতিনিধি প্রদীপ কুমার বলেন, আমেরিকা প্রবাসী ইকবাল হোসেন দ্বারা পরিচালিত ইকবাল ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে অসহায় দুঃস্থ গরীবদের সহযোগিতায় কাজ করে আসছে। তিনি বলেন, নতুন পাড়া জামে মসজিদ এই এলাকার একটি পুরাতন মসজিদ, মসজিদটিতে মুসুল্লিদের ওজু ও খাবার পানির সংকট দীর্ঘদিনের তাই এলাকাবাসীর এই সংকট নিরসনে ইকবাল ফাউন্ডেশনের সহযোগিতায় পানির পাম্প স্থাপন করা হয়।
ইকবাল ফাউন্ডেশনের আরেক প্রতিনিধি মারুফ হাসান বলেন, ফাউন্ডেশনের উদ্যোগে আমরা দীর্ঘদিন ধরে  বিনামূল্যে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে সহযোগিতা করে আসছি। সামনে এই কার্যক্রমকে আরও বৃদ্ধি করতে চান বলে তিনি জানান।
এসময় আরও উপস্থিত ছিলেন, মো. সামসুর রহমান স্বপন, সাবেক মেম্বার ওবায়দুর রহমান, আততোব আলী, ইব্রাহিম প্রামাণিক, ইকরাম প্রা: হাবিবুল্লাহ প্রামাণিক সহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর