আজ ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে  কৃষি  কর্মকর্তাকে মারপিট, গ্রেফতার এক

মোঃ দুলাল হক,ঠাকুরগাঁও প্রতিনিধি:

জেলার রাণীশংকৈলেউপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কমল কৃষ্ণরায়কে মারপিট করার ঘটনায় মামলার একআসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শুক্রবার (৩১ জুলাই) ভোরে বিশেষ অভিযানচালিয়ে মামলার দ্বিতীয় আসামী পৌর শহরেরআবুল কালামের ছেলে লেমন হোসেনকে (২৫) উপজেলার হোসেনগাঁও ইউপির হাটগাঁও রাণীদিঘীএলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিতকরেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আব্দুল মালেক।

 

এর আগে গত সোমবার (২৭জুলাই) পৌর শহরেরবন্দরস্থ চৌরাস্তা মোড়ে সড়কে সাইড নেওয়াকেকেন্দ্র করে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তাকেঅতর্কিতভাবে চড় থাপ্পর ও মারপিট করে পৌরশহর বন্দরের মৃত আম্বর হাজ্বীর ছেলে ফারুকহোসেন(৩০) ও আবুল কালামের ছেলে লেমনহোসেন(২৫)।

 

এ ঘটনায় ঐ দিন রাতেই থানায় কৃষি সম্প্রসারণকর্মকর্তা বাদী হয়ে এই যুবকদের বিরুদ্ধে মামলাকরেন। মামলা দায়েরের ৭২ ঘন্টা অতিবাহিতহলেও আসামীদের পুলিশ আটক  করতে নাপারার প্রতিবাদে বৃহস্পতিবার (৩০ জুলাই)উপজেলার সকল চাকুরীজীবিরা পরিষদের মুলচত্বরে “পুলিশ প্রশাসন নিরব কেন জবাব চাই’দিতে হবে সন্ত্রাসী ফারুক ও লেমনের দ্রুত বিচারচাই”রাণীশংকৈলে সুষ্ঠু কর্ম পরিবেশ চাই ইত্যাদিলেখা ফেষ্টুন নিয়ে দাঁড়িয়ে প্রতিবাদ জানান।

 

পরে দ্রুত আসামী গ্রেফতারের দাবি জানিয়েইউএনওকে স্মারকলিপি দেন। তবে প্রথম আসামী ফারুককে গ্রেফতার করতে না পারলেও অন্য একটি মামলায় ওয়ারেন্ট থাকায় তার বড়ভাই নুর আলমকে তাদের বন্দরস্থ বাসা থেকেগ্রেফতারের কথা নিশ্চিত করেন এস আই আব্দুলমালেক।

 

মামলার তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শকআব্দুল মালেক জানান, গ্রেফতার লেমন ও ফারুকের বড় ভাই নুর আলমকে ঠাকুরগাঁওআদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানোহয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর