রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

ই-পেপার

ভাঙ্গুড়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক কমিটি গঠন-সভাপতি রায়হান, সম্পাদক মাসুদ ও সাংগঠনিক আপন

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪, ১:২২ অপরাহ্ণ

পাবনার ভাঙ্গুড়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক কমিটি গঠন করা হয়েছে। দ্বিবার্ষিক এ কমিটিতে রায়হান আলী সভাপতি, মাসুদ রানা সাধারণ সম্পাদক ও সিরাজুল ইসলাম আপন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার (২০ জানুয়ারি) বিকেলে প্রেসক্লাব হলরুমে সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মোঃ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে দ্বিবার্ষিক কমিটি গঠনের লক্ষ্যে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক সংবাদের ভাঙ্গুড়া প্রতিনিধি ও সাপ্তাহিক চলনবিলের আলো’র নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী সভাপতি ও দৈনিক কালের কন্ঠ ভাঙ্গুড়া প্রতিনিধি মোঃ মাসুদ রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এসময় অধ্যাপক (অবঃ) মোঃ মাহবুব-উল-আলম বাবলু (দৈনিক ইত্তেফাক) সাবেক সভাপতি কে উপদেষ্টা করে ১৩ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মোঃ গিয়াস উদ্দিন (দৈনিক তৃতীয় মাত্রা), সহ-সভাপতি প্রভাষক মোঃ আব্দুর রহিম (দৈনিক কালবেলা), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মানিক হোসেন (দৈনিক খোলা কাগজ), সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন (দৈনিক প্রতিদিনের সংবাদ ও বার্তা সম্পাদক সাপ্তাহিক চলনবিলের আলো), কোষাধ্যক্ষ মোঃ মিনু রহমান খান (দৈনিক জবাবদিহি), দপ্তর সম্পাদক মোঃ শাহিবুল ইসলাম পিপুল (দৈনিক যুগান্তর), আজীবন সদস্য অধ্যাপক মোঃ আবু জাফর মঈন সিদ্দিকী, ১ নং সদস্য অধ্যক্ষ মোঃ বদরুল আলম বিদ্যুৎ (দৈনিক নয়া দিগন্ত), মোঃ ইকবাল হোসেন (আমার সংবাদ), মোঃ গোলাম রাব্বি (খবর পত্র) ও মোঃ মামুনুর রশিদ (দৈনিক বাংলাদেশ বুলেটিন)।

উল্লেখ্য, প্রেসক্লাবের সকলেই এক বা একাধিক জাতীয়, আঞ্চলিক দৈনিক পত্রিকার প্রতিনিধি ও আঞ্চলিক পত্রিকার সম্পাদনায় কর্মরত আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com