রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

ই-পেপার

জামালপুরের মেলান্দহে বসত ঘর আগুনে পুড়ে ছাই

কামরুজ্জামান কানু, জামালপুর প্রতিনিধি:
আপডেট সময়: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ১০:০২ অপরাহ্ণ

জামালপুরে মেলান্দহে ২নং কুলিয়া ইউনিয়নে জাফরশাহী পচাবহলা এলাকায়, মৃত তোতা শেখের দুই ছেলে সাইফুল ইসলাম (৩৫) আব্দুলাহ  (৩০) বাড়িতে আগুনে লেগে ১টি টিনশেড বসত ঘরসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার জানিয়েছে।
১ জানুয়ারী সোমবার বিকাল ৩ টায় এ দুর্ঘটনা ঘটে। বিদ্যুতের শর্টসার্কিট  থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।
এলাকাবাসী জানায়, সোমবার  বিকাল ৩টার দিকে সাইফুল ইসলাম ও আব্দুলাহর ঘরের ভিতর আগুন দেখতে পেয়ে চিৎকার দেয়। এ সময় স্থানীয়রা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে। ত’তক্ষণে ঘর এবং ঘরের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।
রেনু ইসলাম জানান, আগুন লেগে তার একটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে তার ব্যাপক ক্ষতি হয়েছে। এ সময় ঘরের ভেতরে থাকা খাটসহ অন্যান্য আসবাবপত্র, টাকা-পয়সা কিছুই আগুন থেকে বাঁচাতে পারেননি। ফায়ার সার্ভিসের লোকজন আসার আগে সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। তবে কীভাবে আগুন লাগল তা জানাতে পারেননি তিনি।
আব্দুলাহ বলেন- আমি ঢাকা সিকিউরিটি গার্ডে চাকুরী করি, কিছু দিন আগে আমার মেয়ে বিয়ে দেয়ার জন্য আসবাবপত্র কিনে বাড়ি রেখে যায়, গত কাল খবর পেয়ে এসে দেখি আমার ঘর পুড়ে ছাই হয়ে আছে, শুধু ঘরের খাম পড়ে রয়েছে  ।
মেলান্দহ ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো. আ. লতিফ বলেন, আমরা খবর পেয়ে আগুন নিভাতে যাই , পরে রাস্তার মাঝে শুনি আগুন স্থানীরা নিয়ন্ত্রণ আনে।
মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান বলেন, উপজেলা প্রশাসন থেকে ওই ক্ষতিগ্রস্ত পরিবারকে যতটুকু সম্ভব আর্থিক ভাবে সহযোগিতা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com