আজ ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

করোনায় আক্রান্ত টাঙ্গাইল জেলা প্রশাসক ও বড় মনি

কামরান পারভেজ ইভান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : 

টাঙ্গাইল জেলার  নবাগত জেলা প্রশাসক আতাউল গনি  করোনায় আক্রান্ত ।স্বাস্থ্য বিভাগ জানায়, ২৭ জুলাই (সোমবার) জেলা প্রশাসক কার্যালয়ের তিনজন কর্মকর্তার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ সনাক্ত হলে পরীক্ষার জন্য ওই দিনই নবাগত জেলা প্রশাসক সহ বাকিরা নমুনা জমা দেন।

২৮ জুলাই (মঙ্গলবার) তার করোনা ভাইরাস টেস্টের রিপোর্ট পজিটিভ আসে বলে জেলা স্বাস্থ্য বিভাগ জানান। পরে করোনা পজেটিভ হওয়ার বিষয়টি গণমাধ্যমকে অবহিত করেন এবং সরকারী বাসভবনে চিকিৎসাধীন আছেন। গত ১৩ জুলাই জেলা প্রশাসক হিসেবে তিনি কর্মস্থলে যোগদান করেন। এর পর থেকে তিনি নিয়মিত অফিস করেছেন।

এদিকে আজ সাপ্তাহিক জাহাজমারা পত্রিকার সম্পাদক, টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব ও টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া (বড় মনি) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।  তিনি টাঙ্গাইল ২ আসনের বর্তমান সংসদ সদস্য ছোট মনির বড় ভাই।

জেলায় আজ নতুন করে আরও ৫২ জন করোনায় আক্রান্ত । এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১,৫১৫ জনে।সিভিল সার্জনের অফিস জানায়, এখনও পর্যন্ত জেলায় করোনাভাইরাসে মোট ২৫ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন করোনাভাইরাস রোগীর সংখ্যা ৬১৮ জনে।

উল্লেখ্য, টাঙ্গাইল সদর করোনায় প্রথম স্হানে। দ্বিতীয় অবস্থানে রয়েছে মির্জাপুর। জেলার বিভিন্ন উপজেলার করোনা আক্রান্তের সংখ্যা  সদর ৫৩৯, মির্জাপুর ৩৬৬, মধুপুর ১০২, কালিহাতী ৭৭, সখিপুর ৬৫, দেলদুয়ার ৬৪, ভূঞাপুর ৬১, গোপালপুর ৫৫, ঘাটাইল ৫৩, নাগরপুর ৫২, বাসাইল ৪১ এবং ধনবাড়িতে ৪০ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর