রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

ই-পেপার

রংপুর ব্লাড সেল্ফলেস অর্গানাইজেশনের স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত

মোঃ আবু তালেব,স্টাফ রিপোর্টার:
আপডেট সময়: সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩, ৬:০৬ অপরাহ্ণ

রংপুরের বদরগঞ্জে আমরা করবো রক্তদান” বাঁচবে একটি মুমূর্ষ রোগির প্রান” এই স্লোগানকে সামনে রেখে রংপুর ব্লাড সেল্ফলেস অর্গানাইজেশনের স্বেচ্ছাসেবী মিলনমেলা ২০২৩ অনুষ্ঠিত।
উক্ত স্বেচ্ছাসেবী মিলনমেলায় অংশগ্রহণ করেন বৃহত্তর রংপুর বিভাগের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবীরা।
স্বেচ্ছাসেবী মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ তাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান, বদরগঞ্জ উপজেলা পরিষদ, উদ্বোধন করেন জনাবা মোছা: নাজমা জাহানারা, মহিলা ভাইস চেয়ারম্যান, বদরগঞ্জ উপজেলা পরিষদ, আরও উপস্থিত ছিলেন পরিচিত মুখ সাইফুল ইসলাম সুইট, উপতথ্য প্রাযুক্তি ও গবেষণা সম্পাদক, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ। ও সভাপতিত্ব করেন আকতার বাদশা, উপদেষ্টা রংপুর ব্লাড সেল্ফলেস অর্গানাইজেশন, সভাপতি, শ্যামপুর সুগার মিলস লিঃ।
উক্ত মিলনমেলায় উপস্থিত ছিলেন সাবেক সাংগঠনিক সম্পাদক শাকিল মাহমুদ, রংপুর ব্লাড সেল্ফলেস অর্গানাইজেশনের সম্মানিত সভাপতি, ইঞ্জিনিয়ার আশিক বিল্লাহ, সাধারণ সম্পাদক, জান্নাতুল নাঈম ঋতু, দপ্তর সম্পাদক, মো: মেরাজ ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক, ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক, আবু সাঈদ বাদশা, তন্ময় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক , সজীব প্রধান গ্রন্থানা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক , মার্জিয়া মিম স্কুল ছাত্রী বিষয়ক সম্পাদক, নোভা, নারী বিষয়ক সম্পাদিকা,
হাসিবুজ্জামান সহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর