রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

ই-পেপার

রুহিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে  আর্থিক সহায়তা প্রদান

দুলাল হক, ঠাকুরগাঁও প্রতিনিধি:
আপডেট সময়: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩, ৫:০০ অপরাহ্ণ

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানাধীন ২১নং ঢোলারহাট ইউনিয়নের ধর্মপুর গ্ৰামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ টাকা,চাল, ও কম্বল বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেন সরজমিনে ঘটনাস্থলে যান এবং ক্ষতিগ্রস্তদের চাল কম্বল ইত্যাদি সহায়তা প্রদান করা হয়।
বিকেলে রুহিয়া থানা আওয়ামী লীগের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত ৮ পরিবারের মাঝে এক বস্তা চাল,নগদ টাকা, শাড়ি -লুঙ্গি   ডাল,আলু,লবণ ইত্যাদি  সহায়তা প্রদান করেন।এ সময়  উপস্থিত ছিলেন,কেএম অটোরাইস মিলের এম,ডি প্রিতম কুমার সেন,রুহিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মকবুল হোসেন,সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, সহ দপ্তর সম্পাদক গনেশ চন্দ্র সেন,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক বাবু,রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুর ইসলাম নুরু, ২১ নং ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল, সাধারণ সম্পাদক লুৎফর রহমান প্রমুখ।
উল্লেখ্য,  সোমবার রাতে  অগ্নিকান্ডে  ২১নং ঢোলারহাট ইউনিয়নের ধর্মপুর গ্ৰামে  পবিন চন্দ্র বর্মন,রবীন্দ্র নাথ বর্মন,রঘু চন্দ্র বর্মন,জগন্নাথ চন্দ্র বর্মন,রাজকুমার বর্মন,মদন চন্দ্র বর্মন ও রতন চন্দ্র বর্মনের বসতঘর ভস্মিভূত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর