রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

ই-পেপার

সাপাহা‌রে শেখ রা‌সেলের ৬০ তম জন্মদিন পালন

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
আপডেট সময়: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩, ১২:৪১ অপরাহ্ণ
smart

“‌শেখ রা‌সেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয় ” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে  নওগাঁর সাপাহা‌রে বাঙালি জাতীর পিতা  বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ক‌নিষ্ঠ পুত্র শেখ রা‌সে‌লের ৬০ তম জন্ম‌দিন পালন করা হয়েছে ।
মঙ্গলবার  সকাল সাড়ে ১০ টার সময়  উপ‌জেলা প্রশাস‌নের আ‌য়োজ‌নে উপ‌জেলা প‌রিষদ হলরু‌মে  শেখ রা‌সেলের ৬০ তম জন্ম‌দিন উপল‌ক্ষে শেখ রা‌সে‌লের প্রতিকৃ‌তি‌তে পুস্পমাল‌্য অর্পন করা হয়। পরে ‌ বিশাল র‍্যালি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হলরুমে মিলিত হয়ে আলোচনা সভা ও শেখ রা‌সেল সহ বঙ্গবন্ধু প‌রিবা‌রের শহীদ‌দের মাগ‌ফেরাত কামনায় দোয়া ও আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।
 উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার আব্দুল‌্যাহ আল মামু‌নের সভাপ‌তি‌ত্বে আলোচনা সভায় ভার্চুয়ালী প্রধান অ‌তিথী হি‌সেবে উপ‌স্হিত ছি‌লেন গনপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকা‌রের মাননীয় খাদ‌্যমন্ত্রী  বীর মু‌ক্তি‌যোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি ।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন সহকারী কমিশনার ভূমি সারমিন জাহান লুনা ভাইস চেয়ারম‌্যান আব্দুর রশিদ, ও নার্গিস সরকার,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহা, রুহুল আমিন,অফিসার্স ইনচার্জ ওসি হুমায়ুন কবির ,উপ‌জেলা কৃ‌ষি অ‌ফিসার কৃ‌ষিবিদ শাপলা খাতুন, সা‌বেক মু‌ক্তি‌যোদ্ধা  কমান্ডার ওমর আলী মোল্লা, সাপাহার উপজেলা আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক মাসুদ রেজা সারোয়ার,কৃ‌ষি সম্প্রসারণ অ‌ফিসার ম‌নিরুজ্জামান টকি, পাইলট উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সাজেদুল আলম সহ  উপ‌জেলার সকল দপ্ত‌রের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক- শিক্ষার্থী উপ‌স্থিত ছি‌লেন।
আ‌লোচনা শে‌ষে কবিতা আবৃত্তি, চিত্রাঙ্গন প্রতিযোগিতা,প্রেজেন্টেশন প্রস্তুত, শ্রেষ্ঠ ল্যাব নির্বাচন ও প্রোগ্রামিং সাহেব কুইজ প্রতি‌যোগী‌ শিক্ষার্থী‌দের মা‌ঝে পুরস্কার বিতরন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com