শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

ই-পেপার

আগৈলঝাড়া উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগ করলেন কেন্দ্রীয় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান এর ভাতিজা রাশেদুল ইসলাম টিটন

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
আপডেট সময়: শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫২ অপরাহ্ণ

সদ্য ঘোষিত বরিশালের আগৈলঝাড়া উপজেলা বিএনপি’র ৫২সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগ করলেন বরিশাল জেলা উত্তর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক রাশেদুল ইসলাম টিটন। রাশেদুল ইসলাম টিটন কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও বরিশাল-১ আসনে বিএনপি’র মনোনয়ন নিয়ে নির্বাচন করা প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান এর ভাতিজা।
শনিবার দুপুরে রাশেদুল ইসলাম টিটন মোল্লা জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি’র প্রকাশিক আহ্বায়ক কমিটিতে তাকে ২০ নম্বর সদস্য হিসেবে রাখা হয়েছে জানতে পেরে রাশেদুল ইসলাম বিএনপি’র অনুমোদনকৃত কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন।

পদত্যাগের কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, দীর্ঘদিন তিনি বিএনপির রাজনীতির সাথে নিজেকে জড়িত রেখেছেন। তাকে সম্মান জনক পদ প্রদান না করায় প্রকাশিত কমিটির নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পদত্যাগের কারন জেলা কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবকে ফোনে জানাতে চাইলেও তারা ফোন রিসিভ না করায় তা জানাতে ব্যর্থ ব্যর্থ হয়ে তাদের বরাবরে শনিবার দুপুরে ডাকযোগে পদত্যাগপত্র প্রেরণ করেছেন তিনি। টিটন তার পদত্যাগ পত্র’র কপি সংবাদ মাধ্যমেও প্রেরণ করেছেন।
প্রকাশ, বরিশাল জেলা উত্তর বিএনপি’র আহ্বায়ক দেওয়ান মো. সহিদুল্লাহ ও সদস্য সচিব মিজানুর রহমান খান মুকুল ৮ফেব্রুয়ারি ৫২সদস্য বিশিষ্ট আগৈলঝাড়া উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটি অনুমোদন করেন। ওই কমিটিতে কমিটিতে আহ্বায়ক কবির হোসেন তালুকদার ও সদস্য সচিব করা হয়েছে বশির আহম্মেদ পান্না মোল্লাকে।

অনুমোদিত আহ্বায়ক কমিটি অনুমোদনের দুই মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনে ব্যর্থ হলে সয়ংক্রিয়ভাবে অনুমোদিত কমিটি বিলুপ্ত বলে গন্য হবে বলেও জেলা আহ্বায়ক ও সদস্য সচিব উল্লেখ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com